×

সারাদেশ

গণধর্ষণের শিকার হয়ে কীটনাশক পান করে স্কুলছাত্রীর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ আগস্ট ২০২২, ০৮:১৬ পিএম

ফরিদপুরের ভাঙ্গায় গণধর্ষণের শিকার হয়ে কীটনাশক পান করেন নবম শ্রেণির এক শিক্ষার্থী। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে ভর্তি করা হয়েছিল ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে। পাঁচ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে আজ সোমবার (২৯ আগস্ট) দুপুরে মারা যায় মেয়েটি।

স্বজনরা জানান, গত বুধবার রাত ১০টার দিকে ওয়াশরুমে যেতে ঘর থেকে বাইরে বের হয় মিম। তখন আগে থেকেই ওত পেতে থাকা রাব্বীসহ (২৩) আরো দুইজন তার মুখ চেপে ধরে পাশের জঙ্গলে নিয়ে তিনজন মিলে ধর্ষণ করে। কাউকে বিষয়টি না জানাতে তাকে হুশিয়ারি দেয় ধর্ষকরা।

সেদিন রাত ১২টার দিকে ঘরে ঢোকে মিম। দেরি করে ঘরে আসার কথা জিজ্ঞাসা করলে কিছুই বলেনি। শুধু বলেছিল, আমি বাঁচবো না, মরে যাবো। রাত তিনটার দিকে হঠাৎ মিম চিৎকার করে বলে আমার বুক জ্বলে যাচ্ছে। সঙ্গে সঙ্গে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ফরিদপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ফরিদপুরে মিমের অবস্থার অবনতি হলে শুক্রবার রাতে মিমকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় গতকাল দুপুরে মারা যায় মিম।

স্বজনরা আরও জানান, রাব্বী সম্পর্কে মিমের দুঃসম্পর্কের ফুফাতো ভাই হয়। ছয় থেকে সাত মাস আগে রাব্বীর মা রব্বাীর সঙ্গে মিমের বিয়ের প্রস্তাব দেন। কিন্তু বিয়েতে রাজি হয়নি মিমের মা। এই ক্ষোভেই রাব্বী ও তার বন্ধুরা মিলে মিমকে ধর্ষণ করেছে। মিসের মৃত্যুর জন্য রাব্বীর ফাঁসি চান তারা।

পরিবার বলছে, রাতে ওয়াশরুমে যেতে ঘর থেকে বের হলে ওর মুখ চেপে ধরে পাশের জঙ্গলে নিয়ে ধর্ষণ করে তারই দুঃসম্পর্কের ফুফাতো ভাই রাব্বিসহ তিন যুবক।

ভাঙ্গা থানার ইন্সপেক্টর (অপারেশন্স) জুয়েল হোসেন বলেন, মেয়েটির মৃত্যুর পর বিষয়টি আমরা জানতে পেরেছি। অবশ্যই তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App