বৈশ্বিক জ্বালানি সংকট নিরসনে প্রস্তুত হচ্ছে বাংলাদেশ: জয়

আগের সংবাদ

বিজিবি’র উদ্যোগে দেশে ফিরল ভারতে আটকে পড়া ৮৮ জেলে

পরের সংবাদ

ভারতীয় হাইকমিশনে ঢালিউড কিং শাকিব

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২২ , ১০:০১ অপরাহ্ণ আপডেট: আগস্ট ২৯, ২০২২ , ১১:৩১ অপরাহ্ণ

ঢালিউড কিং শাকিব খান বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামীর সঙ্গে সাক্ষাৎ করেছেন। এসময় চলচ্চিত্র ও সংস্কৃতিসহ বেশকিছু বিষয় নিয়ে মতবিনিময় করেন তারা।

রোববার (২৮ আগস্ট) ভারতীয় হাইকমিশনারের সঙ্গে সাক্ষাৎ করেন বলে জানিয়েছেন শাকিব নিজেই। সোমবার (২৯ আগস্ট) সাক্ষাতের ছবি ফেসবুকে নিজের অফিশিয়াল পেজে শেয়ার করেন এ অভিনেতা।

ছবিতে বিক্রম কুমার দোরাইস্বামীর সঙ্গে উচ্ছ্বসিত শাকিব খানকে দেখা যাচ্ছে।

ছবির ক্যাপশনে শাকিব খান জানান, ঢাকায় নিযুক্ত ভারতের রাষ্ট্রদূত বিক্রম কুমার দোরাইস্বামীর সঙ্গে গতকাল (রোববার) ভীষণ ফলপ্রসূ একটা সকাল ছিল। সৌজন্যমূলক সে সাক্ষাতে শিল্প, সাহিত্য, চলচ্চিত্র এবং সংস্কৃতি নিয়ে আপনার সঙ্গে মতবিনিময় ভীষণ উপভোগ করেছি। আশা করি আমাদের এমন আরও সাক্ষাৎ হবে।

দুই বাংলায় শাকিব বেশ জনপ্রিয়। পশ্চিমবঙ্গে তার অনুরাগীর সংখ্যা দিনকে দিন বাড়ছে। সে সুবাদে শিগগির হয়তো টলিউডের কোনো সিনেমায় দেখা যেতে পারে তাকে। এখন শাকিব নিজের প্রযোজিত ‘রাজকুমার’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত। এছাড়া ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার বাকি থাকা কিছু দৃশ্যের শুটিংয়ে অংশ নেবেন তিনি।

দীর্ঘ নয় মাস পর যুক্তরাষ্ট্রে থেকে গত ১৭ আগস্ট দেশে ফেরেন শাকিব খান। তাকে স্বাগত জানাতে সেদিন বিমানবন্দরে ভিড় করেছিলেন শত শত ভক্ত।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়