×

বিনোদন

মেয়েকে নিয়ে একার লড়াই সোহমের, ফের বিয়ের পিঁড়িতে!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ আগস্ট ২০২২, ১২:৪৭ পিএম

মেয়েকে নিয়ে একার লড়াই সোহমের, ফের বিয়ের পিঁড়িতে!

সোহম ও পায়েলের ‘হার না মানা’ সিনেমার পোস্টার। ছবি: আনন্দবাজার

মেয়েকে নিয়ে একার লড়াই সোহমের, ফের বিয়ের পিঁড়িতে!

সোহম ও পায়েলের ছবি ‘হার না মানা’

কলকাতার জনপ্রিয় অভিনেতা সোহম চট্টোপাধ্যায় ও অভিনেত্রী পায়েল সরকার। দীর্ঘ ১৩ বছর পর আবার জুটি বেঁধেছেন তারা। শেষবারের মতো তাদের একসঙ্গে দেখা গিয়েছিল ‘প্রেম আমার’ সিনেমাতে। তবে এবার রাজা চন্দের ‘হার মানা হার’ নামের এক নতুন সিনেমায় একসঙ্গে দেখা যাবে তাদের।

সম্প্রতি ছবিটির ট্রেলার লঞ্চ অনুষ্ঠান হয়েছে কলকাতার একটি পাঁচতারা হোটেলে। সেখানে উপস্থিত ছিলেন পরিচালক, অভিনেতাসহ অন্যান্য কলাকুশলীরা। ছবিটি রূপালি পর্দায় মুক্তি পাবে আগামী ১৬ সেপ্টেম্বর।

এই ছবির ট্রেলার দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছে, সম্পর্কের টানাপোড়েন ও ত্রিকোণ প্রেমের গল্প হিসেবেই এর আত্মপ্রকাশ ঘটবে।

ছবির গল্প এগোবে শিশুশিল্পী সিলভিয়াকে কেন্দ্র করে। ছবিতে সোহমের চরিত্রের নাম বিক্রম। সোহমের মেয়ের চরিত্রেই দেখা যাবে সিলভিয়াকে। সিলভিয়াকে বড় করার জন্যই আবার বিয়ের সিদ্ধান্ত নেয় সোহম। বিক্রম বিয়ে করতে রাজি হতেই শুরু হয় পাত্রীর খোঁজ।নানান ডেটিং অ্যাপ ও অনলাইন ম্যারেজ সাইট ঘেঁটে পাত্রীর সন্ধান শুরু করা হয়। এবং শেষ পর্যন্ত একজনের সঙ্গে বিয়ে ঠিকও হয় বিক্রমের।

কিন্তু এই সমস্ত কিছুর মাঝেই বিক্রমের জীবনে আসে অপর একজন নারী, নাম বুলবুলি। তাকে মায়ের মতোই ভালবেসে ফেলে মিষ্টি। এবার কাকে বাছবে বিক্রম? কার হাত ধরবে শেষ পর্যন্ত? এই টানাপোড়েন নিয়েই তৈরি হয়েছে ছবি ‘হার মানা হার’।

ছবির গল্প প্রসঙ্গে সোহম বলেন, রাজাদা এই গল্পটা আমাকে অনেক আগেই বলেছিল। কিন্তু আমি আমার কাজে নিয়ে ব্যস্ত হয়ে পড়েছি। তবে শেষ পর্যন্ত আমরা এই ছবিটি করছি। এটি আমাদের জীবনের এবং সমাজের মূল্যবোধের গল্প।

এ সিনেমায় মুখ্য চরিত্রে আরও অভিনয় করবেন আয়োষী তালুকদার, শিশুশিল্পী সিলভিয়া দে ও সুদীপ্তা চট্টোপাধ্যায়। আয়োষীর জন্য খুবই গুরুত্বপূর্ণ ছবি এটি, কারণ সোহমের বিপরীতে এতে অভিনয় করবেন তিনি।

আয়োষী রাজা চন্দের আরেকটি ছবি ‘আম্রপালি’-তে প্রধান চরিত্রে অভিনয় করেছেন। এ নিয়ে তিনি বলেন, রাজাদা সেটে আমাদের অনেক সাহায্য করে। আমি এর আগে সোহামদা ও পায়েলদির সঙ্গে কাজ করেছি কিন্তু এই ছবিতে আমাকে সোহামদার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App