×

সারাদেশ

বাবুগঞ্জে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৪

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ আগস্ট ২০২২, ১০:২২ পিএম

বরিশালের বাবুগঞ্জে বাসের চাপায় চিকিৎসাধীন অবস্থায় ভ্যান চালক ও একই দুর্ঘটনার একজন প্রত্যক্ষদর্শীর মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট চারজনের মৃত্যু হলো।

রোববার (২৮ আগস্ট) সকাল সাড়ে ১১টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের রহমতপুর বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মানিককাঠী এলাকার মো. জলিল হাওলাদার এর স্ত্রী শামিমা আক্তার পলি (৩৫), একই এলাকার মৃত আ. লতিফের ছেলে মো. ফজলুর হক হাওলাদার (৬৫), উত্তর রহমতপুর এলাকার মৃত. মোবারক হাওলাদারের স্ত্রী মোসা. জাহানারা বেগম। আহতরা হলেন, ভ্যান চালক মো. জয়নাল খান (৪৫) ও মোসা. রাফিয়া (১২) ও এক জন অজ্ঞাত নারী।

স্থানীয় ও নিহতদের প্রতিবেশী মো. বেলাল হাওলাদার জানান, ভ্যান চালক মো. জয়নাল খান মানিককাঠী থেকে পাঁচজন যাত্রী নিয়ে রহমতপুর ব্রিজের দিকে আসছিলেন। এসময় বরিশাল থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের ( ঢাকা মেট্রো- ব ১৫০৮৭৩) একটি বাস রহমতপুর বাসস্ট্যান্ডে আসলে তাদের ভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়। এসময় স্থানীয় জনতা ক্ষিপ্ত হয়ে ঢাকা বরিশাল মহাসড়ক অবরোধ করে জরুরি ভিত্তিতে গতিরোধক স্থাপনের দাবি জানান। পরে বাবুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত ফাতিমার আশ্বাসে স্থানীয়রা অবরোধ তুলে নেন।

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমলেশ চন্দ্র হালদার বলেন, খবর শুনে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। সড়ক দুর্ঘটনায় নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিক্ষুব্ধ জনতাকে শান্ত করে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

বাবুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত ফাতিমা জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং কর্তৃপক্ষের সাথে কথা বলে ঢাকা বরিশাল মহাসড়কের রহমতপুর বাসস্ট্যান্ডে গতিরোধক স্থাপনের আশ্বাস দিয়েছেন।

বরিশাল মেট্রোপলিটন উপ-পুলিশ কমিশনার আব্দুল ওয়ারেস জানান, দুর্ঘটনায় এখন পর্যন্ত দুইজন ঘটনাস্থলে নিহত হয়েছেন। ঘটনার পরপরই বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করেন। আমরা এসে তাদের বুঝাতে সক্ষম হয়েছি। বর্তমানে সড়ক ছেড়ে দিয়েছেন জনতা। যানচলাচল স্বাভাবিক অবস্থায় এসেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App