জিকে শামীমের অস্ত্র মামলার রায় ২৫ সেপ্টেম্বর

আগের সংবাদ

প্রধানমন্ত্রীর কথা বিএনপির অনেকে বিশ্বাস করে: গয়েশ্বর

পরের সংবাদ

ইভটিজিং এর প্রতিবাদ করায় বখাটের হাতে শিক্ষক লাঞ্ছিত

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২২ , ৪:২৯ অপরাহ্ণ আপডেট: আগস্ট ২৮, ২০২২ , ৪:২৯ অপরাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার নারায়ণপুরে ইভটিজিং এর প্রতিবাদ করায় মো. শামীম রেজা নামের এক শিক্ষককে লাঞ্ছিত করেছে বখাটেরা। শুক্রবার (২৬ আগস্ট) এ ঘটনা ঘটে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

জানা যায়, শুক্রবার রাতে মসজিদ থেকে নামাজ শেষে নারায়ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাস্তা দিয়ে নিজ বাসায় যাওয়ার সময় কয়েক ইভটিজার (বখাটেরা) ওই শিক্ষকের উপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিতভাবে হামলা করে মারাত্মকভাবে আহত করেন। স্থানীয়রা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তার উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে রেফার করেন। এ ঘটনায় নবীনগর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

এ ঘটনায় সামাজিক যোগাযোগ মাধমে সমালোচনার ঝড় উঠেছে, ফুঁসে উঠছে ওই মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী ও পরিচালনা কমিটিসহ এলাকাবাসী। অভিযুক্তদের গ্রেফতার করে আইনের আওতায় আনা না হলে শিক্ষক ও শিক্ষার্থীরা ক্লাস বর্জন ও কঠোর আন্দোলনে যাবে বলে ঘোষণা দিয়েছেন।

এ বিষয়ে নারায়ণপুর ডি.এস. কামিল (এম.এ) মাদ্রাসার গর্ভানিংবডির সভাপতি ডা. সাদেক মিয়া বলেন, ঘটনাটি খুবই বেদনাদায়ক, এই ঘটনায় পরিচালনা কমিটির সভা হয়েছে, জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার দাবি করছি।

শিক্ষক প্রতিনিধি ও শিক্ষার্থীরা বলেন, হামলাকারীদের ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করা না হলে ক্লাস বর্জনসহ কঠোর আন্দোলনে যেতে আমরা বাধ্য হবো।

রবিবার সকালে নবীনগর থানার অফিসার ইনচার্জ আমিনুর রশিদ ভোরের কাগজকে জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি, দ্রুত সময়ের মাঝে অভিযুক্তদের আটকের জন্য আমরা কাজ করছি।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়