×

সারাদেশ

প্রেমিকার জানালায় ফাঁস দিয়ে প্রেমিকের আত্মহত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ আগস্ট ২০২২, ০৪:৩৫ পিএম

প্রেমিকার জানালায় ফাঁস দিয়ে প্রেমিকের আত্মহত্যা

মৃত সরোয়ার হোসেন কাজল

শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় প্রেমিকার ঘরের জানালায় ফাঁস দিয়ে সরোয়ার হোসেন কাজল (২৬) নামে এক যুবক আত্মহত্যা করেছেন।

শুক্রবার (২৬ আগস্ট) রাত একটায় উপজেলার কনেশ্বর ইউনিয়নের প্রিয়কাঠি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ডামুড্যা থানার উপপরিদর্শক (এসআই) মো. সিরাজ।

মৃত কাজলের বাড়ি উপজেলার কনেশ্বর ইউনিয়নের প্রিয়কাঠি গ্রামে। তাদের একই গ্রামের অনার্স পড়ুয়া (২১ ) এক মেয়ের সঙ্গে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল।

কাজলের বাবা আলী আফজাল খান জানান, কাজল এমবিএ ফাইনাল পরীক্ষা দিয়ে ফলাফলের জন্য অপেক্ষা করছিল এবং পাশাপাশি একটি ওষুধ কোম্পানিতে কাজ করতো। হঠাৎ করে শুক্রবার বিকেলে বাড়ি আসে। বন্ধুদের সঙ্গে দেখা করে রাতের খাবার খেয়ে কাজল ঘুমিয়ে পড়ে। আমরাও ঘুমিয়ে যাই। এরপর কে বা কারা আমার ছেলেকে ফোন দিয়ে নিয়ে যায়। গভীর রাতে হাসপাতাল হতে ফোন আসে আমার ছেলে মারা গেছে। কেউ বলে গলায় ফাঁসি দিয়েছে, আবার কেউ বলে ওকে কেউ মেরে ঝুলিয়ে রেখেছে। আমি আসল সত্য জানতে চাই? আর যদি কেউ আমার ছেলেকে হত্যা করে তাহলে এর সঠিক বিচার চাই।

ওই মেয়ের মা বলেন, আমার মেয়ে কেঁদে কেঁদে অচেতন হয়ে যাচ্ছে। কথা বলতে পারছে না। এখন তাকে ঘুমের ওষুধ দিয়ে ঘুম পাড়িয়ে রেখেছি।

ডামুড্যা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরীফ আহমেদ বলেন, কাজল নামে এক যুবকের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠিয়েছি। এ বিষয়ে ডামুড্যা থানায় একটি অপমৃত্যর মামলা দায়ের করা হয়েছে। তদন্ত রিপোর্ট পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App