×

বিনোদন

জন্মের আগে থেকেই বিতর্ক, এক বছরে নুসরাতপুত্র

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ আগস্ট ২০২২, ১২:০৮ পিএম

জন্মের আগে থেকেই বিতর্ক, এক বছরে নুসরাতপুত্র

নুসরাত জাহান

জন্মের আগে থেকেই বিতর্ক, এক বছরে নুসরাতপুত্র

নিখিলের সঙ্গে বিচ্ছেদ এবং যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম, বিয়ে ও অন্তঃসত্ত্বা হওয়ার খবরকে কেন্দ্র করে ২০২১ সালের পুরোটুকু জুড়েই একের পর এক বিতর্কে জড়িয়েছেন টলিউড অভিনেত্রী ও পশ্চিমবঙ্গ বিধানসভার বিধায়ক নুসরাত জাহান। তবে হাজারো চর্চাকে উড়িয়ে আপাতত যশ দাশগুপ্তের সঙ্গে সুখেই সংসার যাপন করছেন এই অভিনেত্রী।

বিতর্কের মধ্যেই গত বছরের ২৬ আগস্ট পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন নুসরত। নাম রাখেন ‘ঈশান’। দেখতে দেখতে তারও এক বছর হয়ে এলো। শুক্রবার ঈশানের প্রথম জন্মদিন পালন করেন যশ ও নুসরাত। খবর জি-নিউজের।

ঈশানের প্রথম জন্মদিনে অভিনেতা যশ দাশগুপ্তের ফ্যান পেজে শুভেচ্ছা জানানো হয়েছে। লেখা হয়েছে, আজ তোমার জন্মদিন‚ জীবন হোক তোমার রঙিন। সুখ যেন না হয় বিলীন, দুঃখ যেন না আসে কোনোদিন। তোমায় জানাই শুভ জন্মদিন ঈশান।

ঈশানকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি তার নানা মুহূর্তের ছবি শেয়ার করা হয়েছে যশ দাশগুপ্তের ফ্যান পেজে। যার কোনোটিতে নুসরাতের সঙ্গেও দেখা গেছে ঈশানকে। আবার কোনোটিতে যশের প্রথম পক্ষের ছেলের সঙ্গে দেখা গেছে ঈশানকে।

হাজারো বিতর্কের পরও গত বছর নুসরতের মা হওয়ার খবর পেয়ে তার সন্তানকে শুভেচ্ছা জানাতে ভোলেননি নিখিল জৈন। শুভেচ্ছা জানিয়ে নিখিল বলেন, আমাদের মধ্যেকার দুরত্ব আমার শুভেচ্ছা জানানোর পথে কখনই অন্তরায় নয়। নুসরাতকে ও তার সন্তানকে শুভেচ্ছা জানাচ্ছি। নবজাতক সুস্থ থাকুক, তার আগামী দিন উজ্জ্বল হোক।

দলের সাংসদ, নুসরাত জাহানের মা হওয়ার খবর পেয়ে শুভেচ্ছা জানিয়েছিলেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছিলেন, অভিনন্দন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App