×

ঢালিউড

একই দিনে মুক্তি পাচ্ছে সিয়াম-জয়ার সিনেমা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ আগস্ট ২০২২, ১০:১১ পিএম

একই দিনে মুক্তি পাচ্ছে সিয়াম-জয়ার সিনেমা

সিয়াম আহমেদ ও জয়া আহসান

একই দিনে মুক্তি পাচ্ছে সিয়াম-জয়ার সিনেমা
একই দিনে মুক্তি পাচ্ছে সিয়াম-জয়ার সিনেমা
একই দিনে মুক্তি পাচ্ছে সিয়াম-জয়ার সিনেমা

একই দিনে মুক্তির খবর মিলল জয়া আহসান অভিনীত সরকারি অনুদানের সিনেমা বিউটি সার্কাস ও সিয়াম আহমেদ অভিনীত অপারেশন সুন্দরবন সিনেমার।

অপারেশন সুন্দরবন সিনেমার পরিচালক দিপংকর দীপন অফিসিয়ালি জানিয়েছেন আগামী ২৩ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে সিনেমাটি। যদিও ছবিটির মুক্তির তারিখ চূড়ান্ত তারিখ কিছুই জানাননি বিউটি সার্কাস সিনেমার নির্মাতা মাহমুদ দিদার।

জানা গেছে, আগামী ২৩ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে বিউটি সার্কাস। এরই মধ্যে সকল প্রস্তুতি সেরে ফেলেছে ছবিটির সহ-প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম। বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতিতে ১৩ সেপ্টেম্বর মুক্তির জন্য আবেদনও করেছে।

তবে ইমপ্রেস টেলিফিল্মস থেকে আপাতত মুক্তির তারিখ নিয়ে আনুষ্ঠানিক বক্তব্য আপাতত দেয়া যাচ্ছে না। জয়া আহসানের পোস্টার প্রকাশের মধ্য দিয়ে এই তারিখ জানানো হবে।

বাংলাদেশের আবহমান সংস্কৃতির অবিচ্ছেদ্য অংশ সার্কাস শিল্পকে ঘিরে এক নারীর রোমাঞ্চকর লড়াইয়ের গল্প নিয়ে নির্মিত হয়েছে বিউটি সার্কাস। জয়া ছাড়াও বিভিন্ন চরিত্রে এতে অভিনয় করেছেন ফেরদৌস আহমেদ, তৌকীর আহমেদ ও এবিএম সুমনকে। এতে আরও অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, গাজী রাকায়েত, মনিসা অর্চি প্রমুখ।।

অন্যদিকে তারকাবহুল চলচ্চিত্র 'অপারেশন সুন্দরবন। চলচ্চিত্রের অর্থায়নে রয়েছে র‍্যাব ওয়েলফেয়ার কোঅপারেটিভ সোসাইটি লিমিটেড। প্রযোজনা করছে থ্রি হুইলারস লিমিটেড

সুন্দরবনে র‌্যাবের রোমাঞ্চকর অভিযান জনসাধারণের সামনে তুলে ধরার জন্য নির্মিত হয়েছে অপারেশন সুন্দরবন। রিয়াজ, সিয়াম আহমেদ, তাসকিন রহমান, জিয়াউল রোশান, রাইসুল ইসলাম আসাদ ও নুসরাত ফারিয়াসহ একঝাঁক তারকায় সমৃদ্ধ সিনেমাটি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App