×

বিনোদন

প্রথম দিনে ‘লাইগার’ সিনেমার বাজিমাত, আয় ৩৩ কোটি রুপি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ আগস্ট ২০২২, ০৭:৪৩ পিএম

প্রথম দিনে ‘লাইগার’ সিনেমার বাজিমাত, আয় ৩৩ কোটি রুপি

‘লাইগার’ সিনেমার পোস্টার। ছবিঃ সংগৃহীত

প্রথম দিনে ‘লাইগার’ সিনেমার বাজিমাত, আয় ৩৩ কোটি রুপি

মুক্তির পর পরই প্রথম দিনে বাজিমাত করেছে ‘লাইগার’ সিনেমা। বিশ্বব্যাপী আয় করেছে ৩৩ কোটি ১২ লাখ রুপি। দক্ষিণ অভিনেতা বিজয় দেবেরাকোন্ডা ও বলিউড অভিনেত্রী অনন্য পান্ডের বহুল আলোচিত এই সিনেমা মুক্তির পরই তাক লাগিয়ে দিয়েছে।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) মুক্তির পর প্রযোজনা প্রতিষ্ঠান ধর্ম প্রোডাকশনের পক্ষ থেকে এমন দাবি করা হয়।

মূলত এটি দিয়েই বলিউডে আত্মপ্রকাশ করেন বিজয়। তাই গত ২৫ আগস্ট মুক্তির আগে থেকেই বেশ আলোচিত ছিল সিনেমাটি। অনেকের দাবি, মুক্তির পর বক্স অফিসে আশানুরূপ সাড়া জাগাতে পারেনি সিনেমাটি।

বলিউড হাঙ্গামার এক প্রতিবেদন থেকে জানা যায়, সিনেমাটি প্রথম দিনে আয় করে ১৮ কোটি রুপি। তবে নির্মাতারা আশা করেছিলেন সিনেমাটির প্রথম দিনে আয় হবে অন্তত ৩৫ কোটি রুপি।

এদিকে, সিনেমাটি তেলেগু রাজ্যে ১৫ কোটি রুপি আয় করেছে। তবে প্রযোজনা প্রতিষ্ঠান ধর্ম প্রোডাকশনের পক্ষ থেকে একটি ইনস্টাগ্রাম পোস্টে দাবি করা হয়, সিনেমাটি সারাবিশ্বে মোট ৩৩.১২ কোটি রুপি সংগ্রহ করেছে।

সিনেমাটি পরিচালনা করেছেন পুরী জগন্নাথ। সিনেমাটি মুম্বাইয়ের বস্তির এক চা-ওয়ালা যুক্তরাষ্ট্রে গিয়ে পেশাদারী বক্সিং চ্যাম্পিয়নশিপে যোগ দেওয়া নিয়ে নির্মিত হয়েছে। দেবোরাকোন্ডা ও অনন্যা পান্ডে ছাড়াও এতে অভিনয় করেছেন রাম্যা কৃষ্ণান, রনিত রায় ও কিংবদন্তী মার্কিন পেশাদার বক্সার মাইক টাইসন।

সিনেমাটি হিন্দি, তেলেগু, তামিল, কন্নড়, মালায়ালাম পাঁচটি ভাষায় মুক্তি পেয়েছে। প্রথম দিনে ভালো ব্যবসা না করলেও পরিচালক এখনো আশাবাদী যে, সামনে সিনেমাটি ভালো আয় করবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App