×

জাতীয়

দেয়াল ভেঙে পড়ে লেগুনা চালক আহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ আগস্ট ২০২২, ০৩:০৬ পিএম

দেয়াল ভেঙে পড়ে লেগুনা চালক আহত

ফাইল ছবি

দেয়াল ভেঙে পড়ে লেগুনা চালক আহত

নির্মাণাধীন ভবনের দেয়াল ধসে লেগুনা চালক আহত। ছবিঃ সংগৃহীত

রাজধানীর মিরপুর-২ নম্বর সেকশনে নির্মাণাধীন একটি ভবন থেকে দেয়ালের একাংশ ভেঙে পড়ে রাজিব খান (২১) নামে এক লেগুনা চালক আহত হয়েছেন।

শুক্রবার (২৬ আগস্ট) সকাল ১০টার দিকে মিরপুর-২ নম্বর সেকশন, ৬০ ফিট এলাকার লেগুনা স্ট্যান্ডে এই ঘটনা ঘটে। আহত অবস্থায় রাজিবকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লেগুনা চালক রাজিব খানের সহযোগী মো. নাসির হোসেন জানান, স্ট্যান্ডে লেগুনা দাঁড় করিয়ে পাশের চায়ের দোকানে বসে আড্ডা দিচ্ছিলেন তারা। দোকানটির একপাশে দাঁড়িয়ে ফোনে কথা বলছিলেন রাজিব। তখন নির্মাণাধীন একটি ভবন থেকে দেয়াল ভেঙে ইঁট নিচে পড়ে। এর মধ্যে কয়েকটি ইঁট রাজীবের মাথায় পড়লে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। একই সময় চা দোকানদারের স্ত্রীও আহত হয়েছেন। সঙ্গে সঙ্গে তাদেরকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে রাজিবকে আবার ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করা হয়।

মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শফিয়ার রহমান বলেন, ৬০ ফিট লেগুনা স্ট্যান্ড সংলগ্ন একটি নির্মাণাধীন ১৬তলা ভবনের ১৫তলা থেকে দেয়ালের একাংশ ভেঙে নিচে পড়ে। এতে লেগুনাচালক রাজিব ও স্থানীয় এক চা দোকানদারের স্ত্রী আহত হয়েছেন। রাজীবকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হলেও ওই নারীকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনার বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App