×

বিনোদন

অমিতাভ বচ্চন এবার সংগীত পরিচালক!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ আগস্ট ২০২২, ১১:৩৩ এএম

অমিতাভ বচ্চন এবার সংগীত পরিচালক!

অমিতাভ বচ্চন

অমিতাভ বচ্চন এবার সংগীত পরিচালক!

সবসময়ই চমক দিতে ভালবাসেন অমিতাভ বচ্চন। বয়সকে কখনই তোয়াক্কা করেন না তিনি। আর তাই তো চ্যালেঞ্জ নেয়াকে অভ্যাস বানিয়ে ফেলেছেন বিগ বি। এই যেমন, কখনও গান গাইছেন, কখনও কবিতা লিখছেন। আর এবার এক ধাপ এগিয়ে সিনেমায় সংগীত পরিচালক হয়ে উঠলেন বিগ বি! হ্যাঁ, ঠিকই পড়েছেন আর বাল্কির নতুন ছবি ‘চুপ’-এ মিউজিক কম্পোজারের দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন অমিতাভ।

পরিচালক আর বাল্কির সঙ্গে প্রথম থেকেই দারুণ বন্ধুত্ব অমিতাভের। বাল্কির সঙ্গে একের পর এক ছবিও করেছেন অমিতাভ। বাল্কির ‘চিনি কম’, ‘পা’, ‘শমিতাভ’ ছবিতে চমক দিয়েছিলেন অমিতাভ। সেই ট্রেন্ড বজায় রেখেই এবার বাল্কির নতুন ছবিতে সংগীত পরিচালকের দায়িত্বে বিগ বি। এক সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে বাল্কি বলেন, অনেকগুলো কারণের জন্য এই ছবি আমার জীবনে বিশেষ। এই ছবির মাধ্যমে মিউজিক কম্পোজার হিসেবে আত্মপ্রকাশ ঘটবে অমিতাভ বচ্চনের। ছবিটি দেখার পর নিজের পিয়ানোয় সুর তোলেন বিগ বি। এই সুর তার অনুভূতিরই বহিঃপ্রকাশ। আমার ছবির জন্য বিগ বি’র এই বিশেষ উপহার আমি কোনওদিন ভুলব না। খবর সংবাদ প্রতিদিনের।

ফের করোনা আক্রান্ত অমিতাভ বচ্চন। মঙ্গলবার রাতে টুইট করে নিজেই অনুরাগীদের জানান এই খবর। তবে তিনি বাড়িতেই আইসোলেশনে নাকি হাসপাতালে ভরতি হয়েছেন, সে বিষয়ে স্পষ্ট কোনও খবর পাওয়া যায়নি।

টুইটারে বিগ বি লেখেন, আমি করোনা পরীক্ষা করিয়েছিলাম। তার রিপোর্ট পজিটিভ এসেছে। যারা সম্প্রতি আমার সংস্পর্শে এসেছেন, তারা দয়া করে কোভিড টেস্ট করিয়ে নেবেন। তার এই টুইটের পর থেকেই চিন্তিত অনুরাগীরা। বর্ষীয়ান অভিনেতার দ্রুত আরোগ্য করেছেন সকলে।

২০২০ সালে যখন গোটা বিশ্বে চোখ রাঙাচ্ছিল করোনা অতিমারী, তখনই প্রথমবার এই মারণভাইরাস থাবা বসিয়েছিল বিগ বি’র শরীরে। সে বছর জুলাই মাসে করোনা সংক্রমিত হওয়ার পর হাসপাতালে ভরতি হতে হয়েছিল তাকে। তবে তিনি একা নন, আক্রান্ত হয়েছিলেন ছেলে অভিষেক বচ্চন, পুত্রবধূ তথা অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন এবং নাতনি আরাধ্যাও। বেশ কয়েকদিন হাসপাতালে থাকার পর সুস্থ হয়ে বাড়ি ফেরেন অমিতাভ। এবার ফের ভাইরাসে আক্রান্ত তিনি।

এখানেই বলে রাখা দরকার, বর্তমানে রিয়ালিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’র শুটিং চলছিল তার। অর্থাৎ সেটে অনেকের সঙ্গেই ওঠাবসা হয় অমিতাভের। তার মধ্যেই ৭৯ বছর বয়সি এই অভিনেতা করোনা আক্রান্ত হওয়ায় শুটিং পিছিয়ে দিতে হবে বলেই শোনা যাচ্ছে। আগামী ৯ সেপ্টেম্বর আবার তার বহু প্রতীক্ষিত ছবি ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা’ মুক্তি পাবে। তারও প্রচারে শামিল হওয়ার কথা ছিল তার। কিন্তু করোনা সংক্রমিত হওয়ায় আপাতত তার সব পরিকল্পনাই স্থগিত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App