×

জাতীয়

বিজয়নগরে ইলেকট্রনিক্স শোরুমের আগুন নিয়ন্ত্রণে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ আগস্ট ২০২২, ০৮:৪০ পিএম

বিজয়নগরে ইলেকট্রনিক্স শোরুমের আগুন নিয়ন্ত্রণে
বিজয়নগরে ইলেকট্রনিক্স শোরুমের আগুন নিয়ন্ত্রণে

ছবি: সংগৃহীত

রাজধানীর পল্টনের বিজয়নগরে হোটেল একাত্তরের গলিতে হামিম ইলেকট্রনিক্সের টেলিভিশনের শোরুমে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে।

বুধবার (২৪ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিট। তবে, তাৎক্ষনিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতি সম্পর্কে জানা যায়নি।

[caption id="attachment_363821" align="aligncenter" width="700"]
বুধবার সন্ধ্যায় রাজধানীর বিজয়নগরে হামিম ইলেকট্রনিক্সের টেলিভিশনের শোরুমে আগুনের সূত্রপাত হয়। ছবি: ভোরের কাগজ[/caption]

এরআগে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ১৩টি ইউনিট কাজ করে। ভবনটিতে খাওয়ার আড্ডা নামে একটি রেস্টুরেন্ট রয়েছে।

জানা গেছে, খাওয়ার আড্ডা রেস্টুরেন্ট ভবনের দুই তলার ছাদের ওপর টিন শেড ঘর। স্থানীয়রা জানান, সেখানে বিভিন্ন পার্স সংযোজন করে টিভি তৈরি করা হতো।

[caption id="attachment_363822" align="aligncenter" width="700"] ভবনটিতে খাওয়ার আড্ডা নামে একটি রেস্টুরেন্ট রয়েছে। ছবি: ভোরের কাগজ[/caption]

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার রাফি আল ফারুক জানান, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিজয়নগরের একটি ভবনে আগুন লেগেছে বলে খবর পাই। প্রাথমিকভাবে জানতে পেরেছি, ভবনটিতে খাওয়ার আড্ডা নামে একটি রেস্টুরেন্ট রয়েছে। সেই ভবনের টপ ফ্লোরে হামিম ইলেকট্রনিক্সের টেলিভিশনের শোরুমে আগুন লেগেছে। আগুন নিয়ন্ত্রণে প্রথমে ৬টি ইউনিট পাঠানো হয়। পরে পর্যায়ক্রমে আরো ৭টি ইউনিট বাড়ানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App