×

জাতীয়

খালেদা জিয়ার মেডিকেল বোর্ডের বৈঠক বৃহস্পতিবার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ আগস্ট ২০২২, ১০:৪৯ পিএম

বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া স্বাস্থ্য পরীক্ষা করিয়েছেন দুদিন হলো, শারীরিক বিভিন্ন ধরনের পরীক্ষার কথা জানিয়ে খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক এজেড এম জাহিদ বলেছিলেন, মঙ্গলবার (২৩ আগস্ট) স্বাস্থ্য পরীক্ষার প্রতিবেদন পাওয়া যাবে। বুধবার পার হতে চললেও এ বিষয়ে বিএনপির পক্ষ থেকে কোনো কিছু জানানো হয়নি।

গত সোমবার রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নিয়মিত শারীরিক চেকআপ করিয়েছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। বুধবার ২৪ আগস্ট রাত পৌনে দশটায় চিকিৎসক জাহিদ কে একাধিকবার ফোন করা হলে ও তিনি রিসিভ করেননি।

তবে মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বলেন, হাসপাতালে ম্যাডামের স্বাস্থ্য পরীক্ষার পর তার ব্যক্তিগত চিকিৎসক ডাক্তার জাহিদ সাহেব বলেছিলেন ২-১ দিনের মধ্যে রিপোর্ট পাওয়া যাবে। এই রিপোর্ট পাওয়া গেছে কিনা আমার জানা নেই।

সূত্র জানায়, বৃহস্পতিবার খালেদা জিয়ার চিকিৎসার জন্য গঠিত মেডিকেল বোর্ডের সভা অনুষ্ঠিত হবে। সেখানে সার্বিক বিষয় পর্যালোচনা করে চিকিৎসার পরবর্তী সিদ্ধান্ত নেবেন।

গত সোমবার (২২ আগস্ট) বিকাল ৪টা ৩৩ মিনিটে হাসপাতালে প্রবেশ করেন তিনি। এর আগে বিকাল ৩টা ৫৭ মিনিটে গুলশানের বাসা থেকে এভারকেয়ার হাসপাতালের উদ্দেশে রওনা দেন বিএনপি চেয়ারপারসন। স্বাস্থ্য পরীক্ষা শেষে সন্ধ্যা ৭টা ৮ মিনিটে হাসপাতাল থেকে রওয়ানা দিয়ে গুলশানের বাসভবনে পৌঁছেন খালেদা জিয়া।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App