×

অর্থনীতি

রবির বিরুদ্ধে ক্ষতিপূরণ চেয়ে সাবেক এমডির মামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ আগস্ট ২০২২, ১১:১৬ পিএম

রবির বিরুদ্ধে ক্ষতিপূরণ চেয়ে সাবেক এমডির মামলা

মাহতাব উদ্দিন আহমেদ

রবির বিরুদ্ধে ক্ষতিপূরণ চেয়ে সাবেক এমডির মামলা

মাহতাব উদ্দিন আহমেদ

চাকরিচ্যুতের অভিযোগে বেসরকারি মোবাইল ফোন অপারেটর কোম্পানি রবি আজিয়াটার বিরুদ্ধে ২২৭ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে মামলা করেছেন এর সাবেক ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মাহতাব উদ্দিন আহমেদ।

সোমবার (২২ আগস্ট) ঢাকা যুগ্ম জেলা ও দায়রা জজ আদালতে মাহতাব এই মামলা করেন।

গত ৫ আগস্ট এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মাহতাব উদ্দিন আহমেদ রবি আজিয়াটার সিইও ও এমডি হিসেবে সফলতার সঙ্গে পাঁচ বছর দায়িত্ব পালন করেছেন। আগামী ৩১ অক্টোবর রবির সিইও হিসেবে মাহতাব উদ্দিন আহমেদের মেয়াদ শেষ হবে। তিনি প্রতিষ্ঠানটির সঙ্গে চুক্তি আর নবায়ন না করার সিদ্ধান্ত নিয়েছেন। তার দায়িত্বে না থাকার সিদ্ধান্ত তাৎক্ষণিকভাবে কার্যকর হবে। রবির প্রধান অর্থ কর্মকর্তা রিয়াজ রশিদ প্রতিষ্ঠানটির ভারপ্রাপ্ত এমডি হিসেবে দায়িত্ব পালন করবেন।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, রবির প্রধান অর্থ কর্মকর্তা (সিএফও) রিয়াজ রশিদ প্রতিষ্ঠানটির ভারপ্রাপ্ত এমডি হিসেবে দায়িত্ব পালন করবেন।

২০১৬ সালে রবি আজিয়াটার প্রধান সিইও এবং এমডি হিসেবে দায়িত্ব নেন মাহতাব উদ্দিন আহমেদ। তিনিই প্রথম বাংলাদেশি, যিনি বহুজাতিক মোবাইল ফোন অপারেটরের সিইও ছিলেন। রবিতে যোগ দেয়ার আগে তিনি ১৭ বছর ইউনিলিভারের বিভিন্ন পদে কাজ করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App