×

জাতীয়

আ. লীগকে রাজপথে মোকাবেলায় যুবদলই যথেষ্ট: সুলতান সালাহউদ্দিন টুকু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ আগস্ট ২০২২, ০৭:৪৩ পিএম

আ. লীগকে রাজপথে মোকাবেলায় যুবদলই যথেষ্ট: সুলতান সালাহউদ্দিন টুকু

মঙ্গলবার কামরাঙ্গীরচর থানা যুবদলের কর্মীসভায় বক্তব্য রাখেন যুবদলের সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু। ছবি: ভোরের কাগজ।

জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু বলেছেন, ক্ষমতাসীন আওয়ামী লীগকে রাজপথে মোকাবেলায় যুবদলই যথেষ্ট। সারাদেশে যুবদল, ছাত্রদলসহ বিএনপির নেতাকর্মীদের ওপর যে অত্যাচার-নির্যাতন, গুম-খুন করা হয়েছে তার হিসেব নেয়ার সময় হয়েছে। কড়ায়-কন্ডায় হিসেব আদায় করা হবে। পালানোর পথও খুঁজে পাবে না এই জুলুমবাজ আওয়ামী লীগ।

আজ মঙ্গলবার (২৩ আগস্ট) ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের আয়োজনে রাজধানীর কামরাঙ্গীরচর থানা যুবদলের এক কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের যুগ্ম আহ্বায়ক আতাউর রহমানের সভাপতিত্বে ও শফিকুল আলম নাদিমের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন যুবদলের সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না, মহানগর দক্ষিণের আহ্বায়ক গোলাম মাওলা শাহীন, সদস্য সচিব খন্দকার এনামুল হক, সদস্য কামাল হোসেন, খন্দকার রফিকুল ইসলাম প্রমুখ।

যুবদল সভাপতি বলেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় এসেছে তখনই দেশের গণতন্ত্রকে বিকিয়ে দিয়েছে। স্বাধীনতার পর তারা বাকশাল গঠন করেছে। এবার ফ্যাসীবাদী রাষ্ট্র তৈরী করছে। দেশের গণতন্ত্রকে হরণ করেই তারা ক্ষান্ত হয়নি, লুটপাট করে দেশের অর্থনীতিকেও দেউলিয়া করেছে। তারা সন্ত্রাস করে, মামলা-হামলা দিয়ে বিরোধী রাজনীতিকে নির্বাসনে পাঠানোর চেষ্টা করছে। কিন্তু ইতিহাস বলে, একদিন তারাই নির্বাসিত হবে। জনগণের ক্ষমতার কাছে তারা টিকতে পারবে না। পালিয়ে যেতে হবে। রক্ষা তাদের হবে না।

টুকু বলেন, এই লালবাগ-কামরাঙ্গীরচর এলাকায় বিএনপির জনপ্রিয় নেতা নাসিরউদ্দিন আহমেদ পিন্টুকে অন্যায়ভাবে কারাগারে প্রেরণ করে তাকে হত্যা করা হয়েছে। একদিন এর জবাব ও বিচার এই মাটিতেই হবে। সেদিন আর বেশি দূরে নয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App