×

জাতীয়

বরিশালে বাস-ট্রলির সংঘর্ষ, চালকসহ নিহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ আগস্ট ২০২২, ০১:০৫ পিএম

বরিশালে বাস-ট্রলির সংঘর্ষ, চালকসহ নিহত ৩

বরিশাল-পটুয়াখালী মহাসড়ক

বরিশালের পটুয়াখালী মহাসড়কে বাস-ট্রলির সংঘর্ষে ট্রলি চালকসহ তিনজন নিহত হয়েছেন। স্থানীয়দের ভাষ্য, দুর্ঘটনাস্থলেই নিহত হন ট্রলি চালক জহিরুল। এছাড়া গুরুতর আহত আরও দুজনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেলে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন তাদেরকে।

সোমবার (২২ আগস্ট) সকাল ১০ টার দিকে বরিশালের বাকেরগঞ্জের কবিরকাঠির কাঠেরপোল নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বাকেরগঞ্জ ফায়ার স্টেশনের লিডার আবুল কাশেম বলেন, হুমায়রা এন্টারপ্রাইজ নামে একটি বাস কুয়াকাটা থেকে বরিশালের দিকে যাচ্ছিল। কাঠেরপোল নামক এলাকায় পৌঁছালে বাসটি বিপরীতমুখী একটি ছোট ট্রলিকে ধাক্কা দেয়। এতে ট্রলটি উল্টে যায় এবং বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়।

তিনি বলেন, আমরা খবর পেয়ে তাৎক্ষণিক উদ্ধার অভিযান চালিয়ে ট্রলির চালক ও বাকেরগঞ্জের কবিরকাঠি এলাকার বাসিন্দা জহিরুল তালুকদার (২৫) এর মরদেহ উদ্ধার করি। এর আগেই বায়েজিদ ও রাকিব নামে গুরুতর আহত দুজন ব্যক্তিকে স্থানীয়রা উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন। এছাড়া, বাসের কোনো আহত যাত্রীকে এসে ঘটনাস্থলে পাওয়া যায়নি।

স্থানীয়দের বরাত দিয়ে বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলাউদ্দিন মিলন বলেন, কুয়াকাটা থেকে বরিশালের দিকে যাওয়ার সময় পণ্যবাহী ছোট ট্রলিটিকে পেছন থেকে ধাক্কা দেয় বাসটি। এর ফলে এ দুর্ঘটনা সংঘটিত হয়। ট্রলিতে থাকা একজনের ঘটনাস্থলেই মৃত্যু হয়, বাকি দুজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বরিশাল হাসপাতালে পাঠানো হয়। তবে হাসপাতালে নেয়ার পর তাদেরকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App