×

খেলা

ক্রিকেটাররা ফোর-ফাইভের স্টুডেন্ট নয়: সাকিব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ আগস্ট ২০২২, ০১:২৪ পিএম

ক্রিকেটাররা ফোর-ফাইভের স্টুডেন্ট নয়: সাকিব

সোমবার অধিনায়কত্ব পেয়ে প্রথম সংবাদ সম্মেলনে এশিয়া কাপে নিজেদের প্রস্তুতি তুলে ধরেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ছবি: সংগৃহীত

অধিনায়কত্ব পাওয়ার পর প্রথমবার আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এশিয়া কাপের প্রস্তুতি গণমাধ্যমের সামনে তুলে ধরতেই এ সংবাদ সম্মেলন করেন তিনি। মিরপুরে সংবাদ সম্মেলনে সাকিব বলেন, আমাদেরকে আলাদা করে বলে দেয়ার কিছু নেই। আমরা ফোর-ফাইভের স্টুডেন্ট নই যে আমাদের শিখিয়ে দিতে হবে। ওই জায়গায় আমরা আসলে নেই। এজন্য সবাইকে এগিয়ে আসতে হবে।

তিনি আরও বলেন, টি-টোয়েন্টি ক্রিকেটের পথচলায় এখনও ধুঁকছে বাংলাদেশ দল। সামনে বড় দুটি টুর্নামেন্ট- এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপ। এর ঠিক আগমুহূর্তেই ক্রিকেটে বইছে পরিবর্তনের হাওয়া। নতুন করে দলের সঙ্গে যুক্ত হয়েছেন টি-টোয়েন্টি পরামর্শক শ্রীধরন শ্রীরাম (ভারতীয় ক্রিকেটার)।

নতুন কোচিং স্টাফ রাতারাতি দলের অবস্থা পরিবর্তন করতে পারবেন না। সে জন্য ক্রিকেটারদের এগিয়ে আসার কথা বলেছেন সাকিব।

এবারের এশিয়া কাপ হবে সংযুক্ত আরব আমিরাতে। ২০১৬ ও ২০১৮ সালে বাংলাদেশ দুই আসরে ফাইনাল খেলেছিল। এবার বাংলাদেশ খুব ভালো সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে না। শেষ ১০ ম্যাচে আটটিতেই দল হেরেছে। সাকিবের হাত ধরে বাংলাদেশ ঘুরে দাঁড়াতে পারে কিনা সেটাই প্রত্যক্ষ করতে যাচ্ছে বাংলাদেশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App