×

খেলা

ফের ইনজুরি, এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন হাসান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ আগস্ট ২০২২, ০৩:০৪ পিএম

ফের ইনজুরি, এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন হাসান

ফাইল ছবি

দীর্ঘদিন ইনজুরিতে থাকার পর জিম্বাবুয়ে সিরিজ দিয়ে জাতীয় দলে ফিরেছিলেন হাসান মাহমুদ। এশিয়া কাপের লক্ষ্যে অনুশীলনও শুরু করেছিলেন এ পেসার। কিন্তু দুর্ভাগ্যবশত চোটে পড়ে এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন তিনি।

শনিবার (২০ আগস্ট) সতীর্থদের সঙ্গে অনুশীলনের সময় আচমকা ডান পায়ের গোড়ালিতে চোট পান হাসান। সঙ্গে সঙ্গে ফুলেও যায় ব্যথা পাওয়া অংশ। তখন জানানো হয়েছিল এমআরআই রিপোর্ট শেষে জানানো হবে হাসান মাহমুদের এশিয়া কাপ ভবিষ্যৎ নিয়ে। তবে এটুক নিশ্চিত ছিল প্রস্তুতি ম্যাচে খেলবেন না এই পেসার।

টাইগারদের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন জানিয়েছেন, এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন হাসান। যদিও অফিসিয়ালি বিষয়টি নিশ্চিত করা হবে এমআরআই শেষে।

সতীর্থ মোসাদ্দেক হোসেনের বিপক্ষে বোলিং করার সময় শেখ মাহেদীও চোট পেয়েছেন। মোসাদ্দেককে বল করলে এই ব্যাটারের শট সরাসরি এসে আঘাত করে মাহেদীর পায়ে। ব্যথায় আর বোলিং না করে তৎক্ষণাৎ মাঠ থেকে খুঁড়িয়ে খুঁড়িয়ে উঠে যান।

পরবর্তীতে মাঠ থেকে ড্রেসিংরুমে চলে যান শেখ মাহেদী। যদিও খুব একটা মারাত্মক কিছু নয় মাহেদীর ইনজুরি। এদিকে হাতে ব্যান্ডেজ নিয়ে মাঠে অনুশীলন করতে আসেন নুরুল হাসান সোহান। এদিন শুধু ফিটনেস ট্রেনিং করেন সোহান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App