×

বিনোদন

কী দেখে ভয় পেলেন সারা-জাহ্নবী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ আগস্ট ২০২২, ১১:২৮ এএম

কী দেখে ভয় পেলেন সারা-জাহ্নবী

বলিউড অভিনেত্রী সারা ও জাহ্নবী

কী দেখে ভয় পেলেন সারা-জাহ্নবী

বলিউডে এখন নতুন ‘বেস্ট ফ্রেন্ড ফরেভার’ সারা আলি খান ও জাহ্নবী কাপুর। সপ্তাহ খানেক আগেই করণ জোহরের কফি কাউচে একসঙ্গে হাজির হয়েছিলেন এই দুই স্টার কিড। কখনো একসঙ্গে পাহাড়ে বেড়াতে যেতে দেখা গেছে তাদের, আবার কখনো একসঙ্গে পার্টি করেন তারা।

তবে সারার ইন্সটাগ্রামের পাতায় নতুন ছবি ইঙ্গিত দিচ্ছে, তিনি এবং জাহ্নবী কাপুর এবার সিলভার স্ক্রিনে একসঙ্গে কাজ করবেন। ক্যাপশনে লেখা, গরম গরম কফি তৈরির পর, অবশেষে ‘সহ-অভিনেতা’ হিসেবে কাজ করলাম আমরা। আমাদের একসঙ্গে কেমন লাগছে সেটা অবশ্যই জানাবেন! ছবিতে দুই অভিনেত্রীর অভিব্যাক্তি দেখে মনে হচ্ছে, সামনে কোনো কিছু দেখে তারা ভয় পেয়েছেন। খবর হিন্দুস্তান টাইমসের।

অন্যদিকে, সারার সঙ্গেও একটি ছবি নেটমাধ্যমের পাতায় শেয়ার করেছেন জাহ্নবী। জাহ্নবীর শেয়ার করা ছবিতে দুজনেরই হাসি হাসি মুখ। ক্যাপশনে লেখা, ‘ভ্রমণ অ্যাডভেঞ্চার। কফি ডেট এবং এখন সহ-অভিনেতা!’ তবে এই অভিনেত্রীরা কোন ছবিতে একসঙ্গে কাজ করছেন, তা নিয়ে মুখ খোলেননি এখনও। ছবি নাকি বিজ্ঞাপনের কাজ বা অন্য কিছু তা জানা যায়নি।

কিছুদিন আগেই বান্ধবী জাহ্নবী কাপুরের সঙ্গে ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সারা। সেখানেই তাদের পুরনো সম্পর্কের গল্প ফাঁস করে দেন করণ। পাহারিয়া পরিবারের দুই ছেলে বীর ও শিখরের প্রেমে মজেছিলেন এই দুই নায়িকা। ধনী এবং রাজনৈতিক ক্ষমতাসম্পন্ন সেই পরিবারের দুই ছেলে সারা ও জাহ্নবীর প্রাক্তন। বীর ও শিখরের দাদু সুশীল কুমার শিন্ডে ভারতের কেন্দ্রীয় সরকারের সাবেক মন্ত্রী। তাদের বাবা সঞ্জয় পাহারিয়া খ্যাতিমান ব্যবসায়ী।

সারাকে শেষবার আনন্দ এল. রাইয়ের ‘আতরঙ্গি রে’-তে অক্ষয় কুমার এবং ধনুশের সঙ্গে দেখা গেছিল। অভিনেত্রীকে পরবর্তীতে অভিনেতা বিক্রান্ত ম্যাসির সঙ্গে পবন কৃপালানির ‘গ্যাসলাইট’-এ অভিনয় করতে দেখা যাবে। এছাড়া, ভিকি কৌশলের সঙ্গে লক্ষ্মণ উতেকার পরিচালিত একটি শিরোনামহীন ছবিও রয়েছে সারার হাতে।

জাহ্নবীকে শেষবার ‘গুড লাক জেরি’ ছবিতে দেখা গেছে। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত তামিল ছবি ‘কোলামাভু কোকিলা’ এর অফিসিয়াল রিমেক এই ছবি। গত ২৯ জুলাই ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে ‘গুড লাক জেরি’।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App