মুন্ডা পল্লিতে হামলা, আহত নরেন্দ্র মুন্ডার মৃত্যু

আগের সংবাদ

দেশে ‘ডি ডস’ সাইবার হামলার আশঙ্কা, সতর্কতা জারি

পরের সংবাদ

বিসিবির জালাল ইউনুসের বাসার গৃহকর্মীর লাশ উদ্ধার

প্রকাশিত: আগস্ট ২০, ২০২২ , ৯:১৫ অপরাহ্ণ আপডেট: আগস্ট ২১, ২০২২ , ৬:৫৪ পূর্বাহ্ণ

রাজধানীর গুলশান ইউনাইটেড হাসপাতাল থেকে নুন নাহার (২৪) নামের এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুসের বাসায় গৃহকর্মীর কাজ করতেন তিনি।

শনিবার (২০ আগস্ট) সন্ধ্যা সাতটার দিকে মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়। পুলিশের ধারণা, অসুস্থ্যতার কারণে মৃত্যু হয়েছে তার।

মৃত নাহারের বাড়ি ময়মনসিংহের নান্দাইল উপজেলায়। বাবার নাম মোতালেব হোসেন। আর স্বামী মো. সফথ।

গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ওয়ালিয়ার রহমান জানান, ছোটবেলা থেকেই মৃত নাহার গুলশান-২ নম্বরের ৮১ নাম্বার রোডে একটি বাসায় গৃহকর্মীর কাজ করতেন। পরবর্তিতে ওই বাসার গৃহকর্তা তাকে বিয়ে দিয়ে দেন। তবে মাঝেমধ্যেই সে গ্রাম থেকে গুলশানের ওই বাসায় গিয়ে কিছুদিন কাজ করতেন আবার চলে যেতেন। সব শেষ ৪-৫ দিন আগে সে ওই বাসায় যান। গতকাল শুক্রবার রাতে খাওয়া-দাওয়া করে তিনি অসুস্থ বোধ করলে ঘুমিয়ে পড়েন। সকালে আবার অসুস্থ বোধ করলে বাসার লোকজন তাকে ইউনাইটেড হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত নুন নাহারের শরীরে কোন আঘাতে চিহ্ন পাওয়া যায়নি।

এসআই আরও জানান, খবর পেয়ে বেলা বারোটার দিকে ইউনাইটেড হাসপাতাল থেকে লাশটি উদ্ধার করা হয়।

গুলশান থানার ইন্সপেক্টর (তদন্ত) শেখ শাহানুর রহমান জানান, গুলশানে বিসিবির ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুসের বাড়িতে কাজ করতেন নুন নাহার। বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন তিনি। অসুস্থ্যতার কারণেই তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়