×

আন্তর্জাতিক

৬৭ লাখের ঘড়ি নিয়ে চম্পট চোর, ধাওয়া করলেন লেভানডস্কি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ আগস্ট ২০২২, ০৪:৫৮ পিএম

৬৭ লাখের ঘড়ি নিয়ে চম্পট চোর, ধাওয়া করলেন লেভানডস্কি

বার্সেলোনায় যোগ দেওয়া লেওয়ান

ভক্ত-অনুরাগীদের অটোগ্রাফ দিতে গিয়ে নিজের ৬৭ লাখ টাকা মূল্যে হাতঘড়ি খোয়াতে বসছিলেন লেওয়ানডস্কি। তবে দুই চোরকে ধাওয়া করে ঘড়িটি ফিরে পান পোলিশ তারকা।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) দলের অনুশীলনে যোগ দেয়ার আগে প্র্যাকটিস গ্রাউন্ডে ঢোকার ফটকে এমন পরিস্থিতির শিকার হন সদ্য বার্সেলোনায় যোগ দেওয়া লেওয়ান।

ইএসপিএন জানিয়েছে, এদিন ব্যক্তিগত গাড়ি চালিয়ে বার্সেলোনার সিউটাট এস্পোর্টিভা ট্রেনিং গ্রাউন্ডে যাচ্ছিলেন লেওয়ানডস্কি। মাঠে ঢোকার মুখে ভক্ত-সমর্থকরা তার গাড়ি থামায়। সেলফি তুলতে ও অটোগ্রাফ নেয়ার জন্য লেভানের গাড়ির চারপাশে জটলা পাকায় তারা। এ সুযোগে জটলায় ঢুকে পড়েন দুই চোর।

গাড়ির জানালা খুলে ভক্তদের অটোগ্রাফ দিচ্ছিলেন লেভানডস্কি। এ সময় দুই চোর গাড়ির অন্য পাশের দরজা খুলে লেওয়ানডস্কির ৫৯ হাজার পাউন্ড (বাংলাদেশি মুদ্রায় ৬৭ লাখ টাকার বেশি) মূল্যের ঘড়ি নিয়ে চম্পট দেয়। প্রথমে লেওয়ানের চোখ ফাঁকি দিতে পারলেও তা বেশিক্ষণ সম্ভব হয়নি। বিষয়টি টের পেয়েই লেওয়ান অটোগ্রাফ দেওয়া বন্ধ করে সেই দুই চোরকে ধাওয়া করেন। যদিও চোরদ্বয় তার চোখের আড়ালে চলে যায়। তাৎক্ষণিক দায়িত্বরত পুলিশকে জানান এ বার্সা তারকা। পুলিশ দ্রুত অভিযান চালিয়ে সেই দুই চোরকে ধরে আনে এবং লেওয়ানডস্কিকে ঘড়ি বুঝিয়ে দেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App