×

সারাদেশ

যুবলীগ নেতাকে পিটিয়ে হাসপাতালে পাঠালেন ইউপি চেয়ারম্যান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ আগস্ট ২০২২, ০৫:৫৫ পিএম

যুবলীগ নেতাকে পিটিয়ে হাসপাতালে পাঠালেন ইউপি চেয়ারম্যান

ইউপি চেয়ারম্যান রাসেল ও যুবলীগ নেতা ইব্রাহিম

লক্ষ্মীপুরের কমলনগরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবলীগ নেতাকে পিটিয়ে হাসপাতালে পাঠানোর অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় যুবলীগ নেতা ইব্রাহিম বিষয়টি সাংবাদিকদের জানান।

অভিযুক্ত রাসেল উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান। ভুক্তভোগী ইব্রাহিম একই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় চৌরাস্তা বাজারের মুদি ব্যবসায়ী। তিনি ওই এলাকার চৌধুরী মিয়ার ছেলে।

ভুক্তভোগী ইব্রাহিম খলিল জানান, বুধবার (১৭ আগস্ট) রাতে তিনি নিজ দোকানে বসে ছিলেন। চেয়ারম্যান রাসেল ৫টি মোটরসাইকেলযোগে লোকজন নিয়ে তার দোকানের সামনে আসেন। এ সময় রাসেল বলে, তোকে (ইব্রাহিম) অনেক দিন ধরে খুঁজছি, কিন্তু পাচ্ছিনা। এখন পেয়েছি বলেই একটি পাইপ দিয়ে তাকে এলোপাতাড়ি পেটাতে থাকেন রাসেল।

তিনি আরও জানান, লক্ষ্মীপুর-৪ আসনের সাবেক এমপি আবদুল্লাহ আল মামুন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পী ও তোরাবগঞ্জের সাবেক চেয়ারম্যান ফয়সল আহমেদ রতনের ছবি ফেসবুকে পোস্ট করার কারণেই তাকে পেটানো হয়েছে। চেয়ারম্যান রাসেল নিজেই আমাকে এলোপাতাড়ি পিটিয়েছেন। তার পায়ে ধরলেও পেটানো বন্ধ করেনি। বিষয়টি আমি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) জানিয়েছি।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, ঘটনাটি শুনেছি। কেউ এখনও লিখিতভাবে অভিযোগ করেনি।

কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামান বলেন, ঘটনাটি আমাকে জানানো হয়েছে। ভুক্তভোগী অভিযোগ দিলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App