×

খেলা

ম্যানইউয়ের প্রস্তাবে সাড়া দিতে পারেন মাদ্রিদের ক্যাসমিরো

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ আগস্ট ২০২২, ১২:২৯ পিএম

ম্যানইউয়ের প্রস্তাবে সাড়া দিতে পারেন মাদ্রিদের ক্যাসমিরো

ব্রাজিলিয়ান মিডফিল্ডার ক্যাসমিরো। ফাইল ছবি

ম্যানইউয়ের প্রস্তাবে সাড়া দিতে পারেন মাদ্রিদের ক্যাসমিরো। চলতি সপ্তাহ শেষ হওয়ার আগেই তা জানাবেন তিনি। এরই অংশ হিসেবে বিষয়টি নিয়ে গত বুধবার সন্ধ্যায় ক্যাসেমিরোর সঙ্গে কথা হয়েছে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের। এবার কোচ কার্লো অ্যানচেলত্তির সঙ্গে কথা হবে ক্যাসেমিরোর।

গত মৌসুমে রিয়াল মাদ্রিদের চতুর্দশবারের মতো চ্যাম্পিয়ন্স লিগ এবং পঞ্চত্রিংশতিতম লিগ শিরোপা জেতার পেছনে যার ভূমিকা ছিল, তিনি ব্রাজিলিয়ান মিডফিল্ডার ক্যাসমিরো। আর এই ক্যাসমিরোকেই মাদ্রিদের কাছ থেকে ছিনিয়ে নিতে চাইছে ম্যানচেস্টার ইউনাইটেড। খবর মার্সা, ইএসপিএনের।

এ প্রস্তাবের বিষয়ে বেশ ভালোভাবেই ভাবছেন এই মিডফিল্ডার। এ বিষয়ে রিয়াল মাদ্রিদের প্রশিক্ষক (কোচ) কার্লো অ্যানচেলত্তি বলেন, ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার যদি চলে যাওয়ার বিষয়ে সিদ্ধান্ত চূড়ান্ত করেই ফেলেন, তাহলে তাতে কোনো বাধা দেবো না।

স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, ৬২৭ কোটি টাকার প্রস্তাব যদি রেড ডেভিলরা দিলে ক্লাবটি আপত্তি তুলবে না।

ম্যানইউয়ের প্রস্তাবকে কেন্দ্র করে গত মৌসুমে দলে অনিশ্চয়তার মধ্যে পড়েছেন ক্যাসমিরো। লতি দলবদলেই রিয়াল দলে ভিড়িয়েছে ফরাসি মিডফিল্ডার অহেলিয়াঁ চুয়ামেনিকে। আলমেরিয়ার বিপক্ষে লিগের প্রথম ম্যাচে ক্যাসেমিরোর জায়গায় চুয়ামেনিই খেলেছেন রিয়ালের হয়ে। এখানেই শেষ নয়, একই ভূমিকার আরেক মিডফিল্ডার এদুয়ার্দো কামাভিঙ্গা আছেন দলে। সব মিলিয়ে নিজের জায়গা নিয়ে সন্দেহের দোলাচলে আছেন ক্যাসেমিরো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App