×

খেলা

এমবাপ্পেকে শায়েস্তা করতে উদ্যত মেসি-নেইমার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ আগস্ট ২০২২, ০১:৫৪ পিএম

এমবাপ্পেকে শায়েস্তা করতে উদ্যত মেসি-নেইমার

মেসি-নেইমার

এমবাপ্পেকে শায়েস্তা করতে উদ্যত হয়েছেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি ও ব্রাজিলিয়ান তারকা নেইমার। তাদের দুজনের মধ্যে ছিল বন্ধুত্বের বন্ধন। আট বছর আগে বার্সেলোনায় শুরু হয়েছিল এই বন্ধুত্ব। এরপর প্যারিস সেন্ট জ্যামাইকায় (পিএসজি) এসে তাকে কিছুটা ভাটা পড়ে। তবে তা কেবল সাময়িক সময়ের জন্য। সম্পর্কের পারদ আবার আগের অবস্থায় ফিরে আসে।

তবে এবার মেসি-নেইমারের এই বন্ধুত্ব মোড় নিয়েছে নতুন এক পরিস্থিতিতে। সাবেক দুই বার্সেলোনা ফরোয়ার্ড মিলে এবার কিলিয়ান এমবাপ্পেকে শায়েস্তা করতে উদ্যত হচ্ছেন। খবর মিররের।

পিএসজির সঙ্গে আগের চুক্তিটা গেল জুনেই শেষ হয়ে যাচ্ছিল এমবাপ্পের। গ্রীষ্মকালীন দলবদলেই তিনি পাড়ি জমাচ্ছেন রিয়াল মাদ্রিদে, এমন গুঞ্জনও ছড়িয়ে পড়েছিল বেশ। তবে শেষমেশ রিয়াল মাদ্রিদকে না বলে পিএসজির সঙ্গেই চুক্তি নবায়ন করেন ফরাসি এই স্ট্রাইকার।

নতুন চুক্তি অনুযায়ী, আগামী ২০২৫ সাল পর্যন্ত পিএসজিতে থাকবেন এমবাপ্পে। গুঞ্জন আছে, এই চুক্তির ফলে মেসি, নেইমার, রোনালদোদের ছাপিয়ে বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ফুটবলারে পরিণত হয়েছেন তিনি। এখানেই শেষ নয়, তার পিএসজির ক্রীড়া প্রকল্পসহ বিশেষ কিছু সিদ্ধান্ত নিয়ন্ত্রণের সুযোগ পাওয়া নিয়েও গুঞ্জন রটেছে। যার ফলে পিএসজির তারকায় ঠাসা সাজঘরে সবচেয়ে বেশি শক্তি এখন এমবাপ্পেরই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App