×

বিনোদন

আলিয়াকে নিয়ে কুরুচিকর মন্তব্যে সমালোচিত রণবীর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ আগস্ট ২০২২, ১১:৪০ পিএম

বিয়ের আড়াই মাসের মাথায় বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের অন্তঃসত্ত্বা হওয়ার খবরে নেটিজেনরা তো বটেই, ভক্তকুলও বিস্মিত হয়েছেন। এবার বলিউডের এই অভিনেত্রীকে গণমাধ্যমে কুরুচিপূর্ণভাবে তুলে ধরেছেন রণবীর।

অন্তঃসত্ত্বা হওয়া সত্ত্বেও মাতৃত্বকালীন ছুটি নেননি আলিয়া। পেশাগত কাজে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে তার নতুন সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। আলিয়া এবং রণবীর দুজনেই অভিনয় করেছেন এখানে। তাই স্বামীর সঙ্গে কাঁধ মিলিয়ে ছবিটির প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি। প্রচারণার এক অনুষ্ঠানে সম্প্রতি আলিয়া ভাটের স্ফীত পেট দেখিয়ে স্বামী রণবীর কাপুর মন্তব্য করেন, ‘তবে একজন কিন্তু বেশ ছড়িয়ে পড়েছে’। খবর এনডিটিভির।

রণবীরের এই মন্তব্যে বাকরুদ্ধ হয়ে পড়েছেন আলিয়া ভাট। রসিকতা স্ত্রীর ভালো লাগেনি বুঝতে পেরে পিঠে হাত বুলিয়ে রণবীর বলেন, ‘মজা করছিলাম।’

এর আগে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচারণা ব্যাপক পরিসরে চালানো হচ্ছে কেন- এমন প্রশ্নের জবাবে আলিয়ার অর্ধসমাপ্ত বাক্য ছিল, ‘আমরা আরও ব্যাপকভাবে ছবির প্রচার করব। যদি জানতে চান, কেন এখনও ছবির কথা ছড়িয়ে দিইনি, তবে বলবো...’।

দেখুন: আলিয়াকে নিয়ে রণবীরের কুরুচিকর মন্তব্য

রণবীরের কুরুচিকর মন্তব্যের ব্যাপারে আলিয়া এখনও মুখ না খুললেও নেটিজেনরা সমানে সমালোচনা করে চলেছেন। কেউ কেউ রণবীরের বদলে অন্য কাউকে জীবনসঙ্গী হিসেবে খুঁজে নেয়ার পরামর্শও দিয়েছেন আলিয়াকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App