ডিএফসির অর্থায়নে আরও মার্কিন বিনিয়োগ চায় বাংলাদেশ

আগের সংবাদ

ফেসবুকে চা-শ্রমিক মা’কে নিয়ে পোস্ট, বহু চাকরির প্রস্তাব ঢাবি ছাত্রকে

পরের সংবাদ

সনেটের সঙ্গে বিয়ে হয়নি, কিন্তু সম্পর্কে আছি: ববি

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২২ , ৩:০৪ অপরাহ্ণ আপডেট: আগস্ট ১৯, ২০২২ , ৩:০৫ অপরাহ্ণ

ঢালিউড সিনেমার জনপ্রিয় নায়িকা ইয়ামিন হক ববির প্রেমের গুঞ্জন অনেক দিনের। যদিও সেটা বরাবরের মতোই অস্বীকার করে এসেছেন তিনি। অবশেষে গুঞ্জনই সত্যি হলো। প্রযোজক সাকিব সনেটকে ভালোবেসেছেন নায়িকা। বিষয়টি অকপটে স্বীকার করে নিয়েছেন এই অভিনেত্রী।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) ফেসবুকে ববিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সনেট লিখেছেন, এটা তোমার জন্মদিন, কিন্তু আমিই সেই, যার সবচেয়ে বেশি উদযাপন করা উচিত। পৃথিবীতে আমার প্রিয় মানুষটা আজকের দিনে জন্মেছিল। তোমার হাসি উদ্‌যাপনের কারণ। তোমার ভালোবাসা পৃথিবীর সবচেয়ে দামি উপহার। আমি খুব খুশি যে তুমি পৃথিবীতে এসেছিলে এবং আমি আরও বেশি খুশি যে তুমি আমার পৃথিবীতে এসেছিলে। শুভ জন্মদিন ইয়ামিন হক ববি। খবর আনন্দবাজার পত্রিকার।

সনেটের এই পোস্ট দেখে সহজেই বোঝা যায়, তারা সম্পর্কে রয়েছেন। অনেকের ধারণা, এই যুগল বিয়েও সেরে ফেলেছেন। তবে ববি জানালেন, আপাতত প্রেমেই নিমগ্ন রয়েছেন তারা। নায়িকার ভাষ্য, আমাদের এখনো বিয়ে হয়নি, প্রেমের সম্পর্কে আছি। বিয়েটা অনেক বড় ব্যাপার।

প্রসঙ্গত, ফেসবুক পোস্টের সঙ্গে দুজনের একটি ছবি শেয়ারও করেছেন সনেট।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়