লঘুচাপে বৃষ্টির সম্ভাবনা, কমতে পারে গরম

আগের সংবাদ

দেশে কমেছে ডিজেল-পেট্রোল-অকটেন বিক্রি

পরের সংবাদ

ম্যানইউয়ের প্রস্তাবে সাড়া দিতে পারেন মাদ্রিদের ক্যাসমিরো

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২২ , ১২:২৯ অপরাহ্ণ আপডেট: আগস্ট ১৯, ২০২২ , ১২:২৯ অপরাহ্ণ

ম্যানইউয়ের প্রস্তাবে সাড়া দিতে পারেন মাদ্রিদের ক্যাসমিরো। চলতি সপ্তাহ শেষ হওয়ার আগেই তা জানাবেন তিনি। এরই অংশ হিসেবে বিষয়টি নিয়ে গত বুধবার সন্ধ্যায় ক্যাসেমিরোর সঙ্গে কথা হয়েছে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের। এবার কোচ কার্লো অ্যানচেলত্তির সঙ্গে কথা হবে ক্যাসেমিরোর।

গত মৌসুমে রিয়াল মাদ্রিদের চতুর্দশবারের মতো চ্যাম্পিয়ন্স লিগ এবং পঞ্চত্রিংশতিতম লিগ শিরোপা জেতার পেছনে যার ভূমিকা ছিল, তিনি ব্রাজিলিয়ান মিডফিল্ডার ক্যাসমিরো। আর এই ক্যাসমিরোকেই মাদ্রিদের কাছ থেকে ছিনিয়ে নিতে চাইছে ম্যানচেস্টার ইউনাইটেড। খবর মার্সা, ইএসপিএনের।

এ প্রস্তাবের বিষয়ে বেশ ভালোভাবেই ভাবছেন এই মিডফিল্ডার। এ বিষয়ে রিয়াল মাদ্রিদের প্রশিক্ষক (কোচ) কার্লো অ্যানচেলত্তি বলেন, ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার যদি চলে যাওয়ার বিষয়ে সিদ্ধান্ত চূড়ান্ত করেই ফেলেন, তাহলে তাতে কোনো বাধা দেবো না।

স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, ৬২৭ কোটি টাকার প্রস্তাব যদি রেড ডেভিলরা দিলে ক্লাবটি আপত্তি তুলবে না।

ম্যানইউয়ের প্রস্তাবকে কেন্দ্র করে গত মৌসুমে দলে অনিশ্চয়তার মধ্যে পড়েছেন ক্যাসমিরো। লতি দলবদলেই রিয়াল দলে ভিড়িয়েছে ফরাসি মিডফিল্ডার অহেলিয়াঁ চুয়ামেনিকে। আলমেরিয়ার বিপক্ষে লিগের প্রথম ম্যাচে ক্যাসেমিরোর জায়গায় চুয়ামেনিই খেলেছেন রিয়ালের হয়ে। এখানেই শেষ নয়, একই ভূমিকার আরেক মিডফিল্ডার এদুয়ার্দো কামাভিঙ্গা আছেন দলে। সব মিলিয়ে নিজের জায়গা নিয়ে সন্দেহের দোলাচলে আছেন ক্যাসেমিরো।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়