কাল গুচ্ছের বাণিজ্য বিভাগে লড়বে ৪২ হাজার পরীক্ষার্থী

আগের সংবাদ

সরকারকে বিদায় করা ষড়যন্ত্র নয়, নৈতিক দায়িত্ব: গয়েশ্বর

পরের সংবাদ

ম্যানইউতে যোগ দিতে চান ক্যাসমিরো

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২২ , ৭:৪০ অপরাহ্ণ আপডেট: আগস্ট ১৯, ২০২২ , ৭:৪০ অপরাহ্ণ

গুঞ্জনই অবশেষে সত্যে পরিণত হতে যাচ্ছে। রিয়াল মাদ্রিদে আর থাকতে চান না ক্যাসমিরো। রিয়াল কোচ কার্লো আনচেলত্তি জানিয়েছেন, ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিতে যারপরনাই উদ্বাহু ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার।

চলতি সপ্তাহেই গুঞ্জন রটে, ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিতে পারেন ক্যাসমিরো। সেই গুঞ্জনকেই সত্যে পরিণত করতে যাচ্ছেন তিনি। সেলতা ভিগোর বিপক্ষে মাঠে নামার আগে সংবাদ সম্মেলনে বিষয়টি জানান আনচেলত্তি, আজ শুক্রবার সকালে কাসেমিরোর সঙ্গে আমি কথা বলেছি। সে নতুন চ্যালেঞ্জ, নতুন সুযোগ নিতে চায়। আমি এবং ক্লাব তার ভাবনা উপলব্ধি করেছি। খবর ইএসপিএনের।

আরও পড়ুন: ম্যানইউয়ের প্রস্তাবে সাড়া দিতে পারেন মাদ্রিদের ক্যাসমিরো

এদিকে, রিয়ালের সঙ্গে ২০২৫ সাল পর্যন্ত চুক্তি থাকলেও এ বিষয়ে আফসোস নেই ক্লাবটির। স্প্যানিশ এই ক্লাবের নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, ৬২৭ কোটি টাকার প্রস্তাব যদি রেড ডেভিলরা দিলে ক্লাবটি আপত্তি তুলবে না। পাশাপাশি, রিয়াল মাদ্রিদের প্রশিক্ষক (কোচ) কার্লো অ্যানচেলত্তি বলেন, ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার যদি চলে যাওয়ার বিষয়ে সিদ্ধান্ত চূড়ান্ত করেই ফেলেন, তাহলে তাতে কোনো বাধা দেবো না।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়