×

বিনোদন

সিদ্ধার্থ ঘনিষ্ঠ বন্ধুর চেয়েও বেশি: কিয়ারা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ আগস্ট ২০২২, ০২:৫৩ পিএম

সিদ্ধার্থ ঘনিষ্ঠ বন্ধুর চেয়েও বেশি: কিয়ারা

সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী

সিদ্ধার্থ ঘনিষ্ঠ বন্ধুর চেয়েও বেশি: কিয়ারা

তারকাদের জীবনে যা কিছু গোপন, রহস্য সবই ফাঁস হয়ে যায় 'কফি উইথ করণে'। কফির আড্ডায় ডেকে সঞ্চালক করণ জোহর এমন সব প্রশ্ন করেন যার উত্তর এড়িয়ে যাওয়া সম্ভব না। এ বার ফাঁস করলেন সিদ্ধার্থ মলহোত্র আর কিয়ারা আডবাণী রহস্যও। কী চলছে তাদের মধ্যে? প্রেম তো নিশ্চয়ই। কিন্তু কিছুতেই বলবেন না তারা। শেষমেশ ‘কফি উইথ করণে’ মাধ্যমে বুধবারের (১৭ আগস্ট) পর্বে করণের মুখে পড়লেন দুজন। স্বীকার করতে বাধ্য হলেন, কেবল প্রেম নয়, রীতিমতো বিয়ের পরিকল্পনা আছে তাদের। খবর আনন্দবাজার

বলিউড অভিত্রেনী কিয়ারা জানান, সিদ্ধার্থ তার ঘনিষ্ঠ বন্ধুর চেয়ে বেশি। এর পরে করণ প্রশ্নটা করেন, বিয়েটা করছ কি তোমরা? কিয়ারা এ বার শক্ত হয়ে বলেন, ‘কফি উইথ করণে’ এই পরিকল্পনা ফাঁস করবেন না।

অন্য দিকে সিদ্ধার্থও সেই জিজ্ঞাসাবাদের সাক্ষী। এক সময় আর থাকতে না পেরে বললেন, কেন এত প্রশ্ন করছ। কিন্তু করণ জোহর ইতিমধ্যে উৎসবের মেজাজে চলে গিয়েছেন। যেন সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের সানাই বেজেই উঠেছে। সেটা দেখে সিদ্ধার্থ বলেন, তুমি যখন শুরুই করে দিয়েছ, আমাদেরও প্রস্তুত হতে দাও,  সেই শুনে করণ নড়েচড়ে বসলেন। অপেক্ষা করছিলেন, এ বার বুঝি ঘোষণা শুনবেন। তিনি ভ্রু নাচাতেই সিদ্ধার্থও বলে উঠলেন, সবাই সুখী হতে চায়, সফল জীবনযাপন করতে চায়, আমরাও চাই। ভাল লাগল জেনে যে, তোমার আশীর্বাদ সঙ্গে রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App