×

খেলা

সাকিবকে নিয়ে মুখ খুললেন পাপন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ আগস্ট ২০২২, ০৭:২৩ পিএম

সাকিবকে নিয়ে মুখ খুললেন পাপন

বৃহস্পতিবার হঠাৎ করে মিরপুর স্টেডিয়াম হাজির হয়ে গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। ছবি: সংগৃহীত

মিরপুর স্টেডিয়ামে হঠাৎ করেই হাজির হলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। তখন নেটে অনুশীলন করছিলেন মুশফিকুর রহিম ও সাকিব আল হাসানেরা। মাঠে ঢুকে উপস্থিত খেলোয়াড় আর ব্যাটিং কোচ জেমি সিডন্সের সঙ্গে আলাপ করেছেন তিনি।

তবে টি-টোয়েন্টির নতুন অধিনায়ক সাকিবের সঙ্গে একটু বেশি সময় নিয়েই কথা বলতে দেখা গেল বিসিবি সভাপতিকে। যেখানে আসন্ন এশিয়া কাপের পরিকল্পনা নিয়ে আলোচনা হয় দুজনের। তাদের আলাপ শেষে গণমাধ্যমের মুখোমুখি হন তিনি।

পাপন বলেন, একটা জিনিস দেখলাম, সাকিব আত্মবিশ্বাসী। তার সবসময় আত্মবিশ্বাস থাকে। যা আমাকেও আত্মবিশ্বাসী করেছে। এখন এই আত্মবিশ্বাস থাকাটা জরুরি, মানে আমরা জিততে পারব।

তিনি আরও বলেন, হারা-জেতা নিয়ে আমার কথা না, কিন্তু খেলার মধ্যে জিততে পারব এ বিশ্বাসটা খুব গুরুত্বপূর্ণ। এটা আমি দেখতে পেয়েছি, আমি খুশি। সেখানে (এশিয়া কাপে) অপশন কী হতে পারে, এগুলো নিয়ে আলোচনা হয়েছে। আমার কাছে মনে হয়েছে হারা-জেতা বড় কথা না, এবার ভালো খেলার চেষ্টা করবে।

সবার সঙ্গেই তার যোগাযোগ হয় বলে জানান পাপন, সাকিবের সঙ্গে আমার নিয়মিত কথা হয়, সব খেলোয়াড়ের সঙ্গেই হয়। সব বলতে অনেক খেলোয়াড়ের সঙ্গে। সোহানের সঙ্গে হয়, লিটন দাসের সঙ্গে হয়। আমি তো মোটামুটি সবার সঙ্গে কথা বলি। আজকে এমনিতে জানতে চাইছিলাম তার কী মনে হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App