×

বিনোদন

বিপদে জ্যাকলিন, স্বপ্নপূরণের সাহস জোগাচ্ছেন নিজেকে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ আগস্ট ২০২২, ১১:৪৭ এএম

বিপদে জ্যাকলিন, স্বপ্নপূরণের সাহস জোগাচ্ছেন নিজেকে

জ্যাকলিন ফার্নান্দেজ

বিপদে জ্যাকলিন, স্বপ্নপূরণের সাহস জোগাচ্ছেন নিজেকে

বিতর্ক যেন পিছু ছাড়ে না। ২১৫ কোটি টাকার তছরুপ মামলার অভিযোগপত্রে জুড়ে গেল অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের নাম।

প্রধান অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে এই মামলার অভিযোগপত্র জমা হয়েছিল আগেই। তার সঙ্গে জ্যাকলিনের সম্পর্ক নিয়ে চর্চাও কম হয়নি। অতীতে দুজনের ঘনিষ্ঠ ছবিও ছড়িয়ে পড়েছিল নেটমাধ্যমে। সন্দেহভাজনদের তালিকায় আগেই সামিল হয়েছিল জ্যাকলিনের নাম। এ বার অতিরিক্ত চার্জশিটে অভিযুক্ত হিসেবে তার নাম জুড়ে দিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। খবর হিন্দুস্তান টাইমস, সংবাদ প্রতিদিনের।

যাবতীয় বিতর্কের মধ্যেই নিজেকে খোলা চিঠি দিলেন জ্যাকলিন। যা তার ইন্সটাগ্রাম স্টোরিতে দেখা যাচ্ছে। কঠিন সময়ে যেন নিজেই নিজেকে সাহস জোগাচ্ছেন তিনি। তার পোস্টে লেখা, যা কিছু ভালো, তা আমার প্রাপ্য। আমি যেমন, সেভাবেই নিজেকে গ্রহণ করেছি। সব ঠিক হয়ে যাবে। আমি সাহসী। নিজের সব স্বপ্ন পূরণ করব। আমি পারবোই।

ইন্ডাস্ট্রির গুঞ্জন, সুকেশের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন জ্যাকলিন। বহুমূল্য হিরের আংটি দিয়ে নাকি অভিনেত্রীকে প্রেম নিবেদন করেছিলেন তিনি। ইডি সূত্রের দাবি, শুরু থেকেই জ্যাকলিন জানতেন সুকেশ একজন তোলাবাজ। সব জেনেবুঝেই তার প্রতারণার টাকায় নানা সুযোগ-সুবিধা উপভোগ করেছেন।

একাধিক মূল্যবান উপহার দিয়ে জ্যাকলিনের মন জয় করেছিলেন সুকেশ। সেই তালিকায় রয়েছে ৯ লাখ টাকার পার্সি বিড়াল, ৫২ লাখ টাকার ঘোড়া, বিএমডব্লিউ গাড়িসহ আরও অনেক কিছু।

২০০৯ সালে ‘আলাদিন’ দিয়ে বলিউডে হাতেখড়ি জ্যাকলিনের। এর পর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। ‘মার্ডার-২’, ‘হাউজফুল-২’, ‘রেস-২’-এর মতো একাধিক সফল ছবিতে কাজ করেন তিনি। আপাতত তার ঝুলিতে রয়েছে ‘সার্কাস’, ‘রামসেতু’।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App