×

চিত্র বিচিত্র

বাবার মৃত্যুর পরেও মেয়ে পেল তার স্নেহের পরশ!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ আগস্ট ২০২২, ১২:৫৮ পিএম

বাবার মৃত্যুর পরেও মেয়ে পেল তার স্নেহের পরশ!

এমি ক্লুকি ও তার বাবা। ছবি: টুইটার থেকে

প্রিয়জনের মৃত্যু সব সময়ই বেদনাদায়ক। বাবার মৃত্যু হয়েছে নয় বছর আগে। এত বছর পর ফের যেন বাবার স্নেহের পরশ পেলেন এমি ক্লুকি। বাবার মৃত্যুর নয় বছর পর তার হাতে লেখা চিঠি খুঁজে পেলেন এমি। আর সেই চিঠি পড়েই নেট ব্যবহারকারীদের চোখে এল পানি।

নিজের টুইটার অ্যাকাউন্টে চিঠির ছবি শেয়ার করে এমি লিখেছেন, বাবা মারা যাবার নয় বছর পর তার মৌমাছি পালনের সরঞ্জামের মধ্যে তার লেখা একটি চিঠি খুঁজে পেলাম। বাবার কথা ভীষণ মনে পড়ছে। খবর আনন্দবাজার পত্রিকার।

২৭ মে, ২০১২ সালে লেখা সেই চিঠিতে এমির বাবা লিখেছেন, আশা করছি আমার এই চিঠি আমার ছেলেমেয়েদের মধ্যে কোনও এক জনের হাতে নিশ্চই পড়বে যার মৌমাছি পালন বিষয় আগ্রহ আছে। মৌমাছি পালন খুব একটা কঠিন কাজ নয়, ইচ্ছে থাকলে অনলাইন থেকে এই বিষয়ে যাবতীয় তথ্য নেওয়া সম্ভব। মৌমাছি শুধুমাত্র মধুই দেয় না, আরও অনেক কিছু পাওয়া যায় এর থেকে। অবসর সময় এই কাজ করে মানুষ অতিরিক্ত অর্থও আয় করতে পারে। তাই ভয় পেয়ো না। সাহস রেখো। ভাল থেকো। অনেক ভালবাসা!

টুইটটি দেখতে এখানে ক্লিক করুন

এই টুইটটি ভাইরাল হবার পর এমি আরেকটি টুইট করে লেখেন, আমার বাবার লেখা এই চিঠি এত মানুষের মনে জায়গা করে নেবে আমি ভাবতেও পারিনি। ২০১২ সালে তোলা বাবার সঙ্গে আমার একটি ছবি শেয়ার করলাম।

এই টুইটটি রিটুইট করে অনেক নেট ব্যবহারকারী নিজেদের বাবা-মায়ের হাতে লেখা চিঠি শেয়ার করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App