নিজের মানসিক সুস্থতা নিয়ে মুখ খুললেন কোহলি

আগের সংবাদ

মাকে গুলি করে হত্যা: অস্ত্রসহ ছেলে গ্রেপ্তার

পরের সংবাদ

তৃণমূলের কর্মসূচি সফল করতে বিএনপির কেন্দ্রীয় নেতাদের দশ টিম

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২২ , ২:১২ অপরাহ্ণ আপডেট: আগস্ট ১৮, ২০২২ , ২:১২ অপরাহ্ণ

লোডশেডিং, জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি, ভোলা জেলা বিএনপির সমাবেশে পুলিশের গুলিতে নিহত ও দলীয় নেতাকর্মীদের ওপর দমন-পীড়নের প্রতিবাদে সভা, সমাবেশ, মিছিল কর্মসূচি বাস্তবায়নে দলের বিভাগীয় সমন্বয়ক টিম গঠন করেছে বিএনপি।

আগামী ২২ আগস্ট থেকে সারাদেশে ওয়ার্ড, ইউনিয়ন, পৌরসভা ও উপজেলা পর্যায়ে বিভিন্ন কর্মসূচি পালন করবে দলটি।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানান। তিনি বলেন, এ বিষয়ে বিএনপি মহাসচিবের স্বাক্ষরিত চিঠি গঠিত টিম প্রধানের কাছে পাঠানো হয়েছে।

চিঠিতে উল্লেখ করা হয়েছে, রংপুর বিভাগের টিম প্রধানের দায়িত্ব পালন করবেন বিএনপির যুগ্ম মহাসচিব সাংসদ হারুনুর রশিদ। রাজশাহীর টিম প্রধান বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা ও কাউন্সিল সদস্য মিজানুর রহমান মিনু। খুলনা বিভাগের দায়িত্ব পেয়েছেন বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। বরিশাল বিভাগের টিম প্রধান বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল।

এ ছাড়া ঢাকা বিভাগের দায়িত্ব পেয়েছেন বিএনপির ভাইস-চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান। ময়মনসিংহ বিভাগের টিম প্রধান বিএনপির যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সারোয়ার। ফরিদপুরের দায়িত্বে থাকবেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও কাউন্সিল সদস্য মশিউর রহমান। সিলেট বিভাগের টিম প্রধান বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল। কুমিল্লা বিভাগের টিম প্রধান বিএনপির ভাইস-চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু এবং চট্টগ্রাম বিভাগের দায়িত্ব পেয়েছেন বিএনপির ভাইস-চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান।

প্রতিটি কমিটির সদস্য থাকবেন বিএনপির নির্বাহী নেতারা, সাবেক সাংসদ, সভাপতি/আহ্বায়ক, সাধারণ সম্পাদক/সদস্য সচিব, যুগ্ম আহ্বায়ক, বিভাগের সাংগঠনিক সম্পাদক ও সহ-সাংগঠনিক সম্পাদক

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়