সহকর্মীর আলিঙ্গনে পাঁজরের হাড় ভাঙায় মামলা!

আগের সংবাদ

প্রথমবারের মতো মাঙ্কিপক্সে আক্রান্ত কুকুর

পরের সংবাদ

চকবাজারে অগ্নিকাণ্ড: বরিশাল হোটেলের মালিক কারাগারে

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২২ , ৫:৩৪ অপরাহ্ণ আপডেট: আগস্ট ১৮, ২০২২ , ৫:৩৪ অপরাহ্ণ

রাজধানীর চকবাজারের অগ্নিকাণ্ডের ঘটনায় গ্রেপ্তার বরিশাল হোটেলের মালিক মো. ফখরুদ্দিনকে একদিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) আসামিকে রিমান্ড শেষে আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠু তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা চকবাজার থানার উপ-পরিদর্শক রাজীব কুমার সরকার। তাকে পুনরায় রিমান্ডে নেয়ার প্রয়োজন হতে পারে। মুক্তি পেলে পলাতক হওয়ার সম্ভবনা আছে বলে তদন্ত কর্মকর্তা আবেদনে বলেন। তবে আসামির পক্ষের আইনজীবী জামিনের আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে এ জামিনের বিরোধিতা করা হয়। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমাম জামিন আবেদন নামঞ্জুর করে আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ১৬ আগস্ট আসামির একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এছাড়া মামলাটি তদন্ত করে প্রতিবেদনের জন্য আগামী ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করা হয়।

গত ১৫ আগস্ট দুপুর ১২টার দিকে চকবাজারের দেবীদাসলেন এলাকায় প্লাস্টিক কারখানায় আগুন লাগে।এতে ওই ভবন থেকে ছয়জনের মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় নিহত রুবেলের বড় ভাই মোহাম্মদ আলী বাদী হয়ে চকবাজার থানায় মামলা করেন। ঘটনার পরদিন ভবনের নিচে থাকা বরিশাল হোটেলের মালিক ফখরুদ্দিনকে গ্রেপ্তার করা হয়।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়