সমুদ্র বন্দরগুলোতে ৩ নম্বর সতর্ক সংকেত

আগের সংবাদ

নবীনগরে বিয়েবাড়িতে সংঘর্ষের ঘটনায় ৮০০ জনের বিরুদ্ধে মামলা

পরের সংবাদ

আওয়ামী লীগের পায়ের নিচে মাটি নয়, কংক্রিটের ঢালাই: হানিফ

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২২ , ৪:৪৭ অপরাহ্ণ আপডেট: আগস্ট ১৮, ২০২২ , ৪:৪৭ অপরাহ্ণ

বিএনপি-জামায়াতের অপতৎপরতা কোনো দিন সফল হবে না। বিএনপির কাজ হচ্ছে শুধু বিদেশিদের কাছে ধর্ণা দিয়ে সরকারের পতনের ষড়যন্ত্র করা। আর আওয়ামী লীগের পায়ের নিচে শুধু মাটিই না, একেবারে কংক্রিটের ঢালাই আছে।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ছাত্রলীগ আয়োজিত শোক দিবসের আলোচনা সভায় যোগ দেয়ার আগে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। এক প্রশ্নের জবাবে ‘আওয়ামী লীগের শেকড় অনেক গভীরে’ বলেও উল্লেখ করেন তিনি।

হানিফ আরও বলেন, বিএনপির পায়ের নিচে মাটি ছিল না বলেই আজ তারা রাজপথে চোখের পানি, নাকের পানি ফেলে বিদেশিদের কাছে নালিশ করে বেড়াচ্ছে। বিএনপি এসব করে সাময়িক তৃপ্তি পাচ্ছে, তাদের দলের নেতা কর্মীদের উজ্জীবিত করার চেষ্টা করছে। এর বাইরে আর কিছুই না।

বৃহস্পতিবার কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ছাত্রলীগ আয়োজিত শোক দিবসের আলোচনা সভায় যোগ দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। ছবি: ভোরের কাগজ

সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় শেষে ইসলামী বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ আব্দুল হামিদ মিলনায়তনে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ছাত্রলীগ আয়োজিত শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। ইবি ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিক আরাফাতের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভিসি) প্রফেসর শেখ ড. আবদুস সালাম, উপ-উপাচার্য (প্রোভিসি) প্রফেসর ড. মাহবুবুর রহমান, ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই, কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, কোষাধ্যক্ষ (ট্রেজারার) প্রফেসর ড. আলমগীর হোসেন ভুঁইয়াসহ আরও অনেকে। এছাড়া, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদী, সাংগঠনিক সম্পাদক মাযহারুল আলম সুমন, ইবি ছাত্রলীগের নাসিম হোসেন জয়, ইবি শিক্ষক, শিক্ষিকা ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে বিকেল তিনটায় কুষ্টিয়া পাবলিক লাইব্রেরী মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত এক বিশাল শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী ও অন্যরা।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়