×

সারাদেশ

নালিতাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি সাইফুল, সম্পাদক জাহাঙ্গীর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ আগস্ট ২০২২, ০৭:৪০ পিএম

নালিতাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি সাইফুল, সম্পাদক জাহাঙ্গীর

শেরপুরের নালিতাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মো. সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম তালুকদার এবং কার্যকরী সভাপতি লাল মোহাম্মদ শাহজাহান কিবরিয়া

শেরপুরের নালিতাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের কমিটিতে মো. সাইফুল ইসলাম এবং মো. জাহাঙ্গীর আলম তালুকদার যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (১৬ আগস্ট) রাতে স্থানীয় তারাগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের হল রুমে উপস্থিত সদস্যদের প্রস্তাব সমর্থনের মাধ্যমে সর্বসম্মতিক্রমে ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

তিন বছর মেয়াদী ১১ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটির সভাপতি বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি মো. সাইফুল ইসলাম, কার্যকরী সভাপতি আমার সংবাদের প্রতিনিধি লাল মোহাম্মদ শাহজাহান কিবরিয়া, সাধারণ সম্পাদক ভোরের কাগজের উপজেলা প্রতিনিধি মো. জাহাঙ্গীর আলম তালুকদার, সহ-সাধারণ সম্পাদক তৃতীয় মাত্রার প্রতিনিধি আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক অরুপ চন্দ্র দেবনাথ কমল, অর্থ বিষয়ক সম্পাদক আবু ইলিয়াছ সাদ্দাম, দপ্তর সম্পাদক মো. নাজমুল হাসান নয়ন, সাহিত্য, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. আল আমীন এবং কার্যকরী সদস্য মো. জহিরুল ইসলাম ভুট্টো, মো.মনিরুজ্জামান মনির ও মিলন শেখ।

এছাড়া, সাধারণ সদস্যরা হলেন মো. আমিনুল ইসলাম, মো. হায়দার আলী, মো. হাদিউল ইসলাম, মো. রবিউল ইসলাম, মো. মনোয়ার হোসাইন ও মো. শাহজাহান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App