×

সারাদেশ

ইমিগ্রেশন শেষ করেও দেশে ফেরা হলো না জয়নালের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ আগস্ট ২০২২, ০৪:১০ পিএম

ইমিগ্রেশন শেষ করেও দেশে ফেরা হলো না জয়নালের

জয়নাল

দিনের আলো দেখা দিলেই নিজের মাতৃভূমিতে পা রাখতেন মো. জয়নাল আবেদীন (৪৫)। পবিত্র নগরী মদিনা থেকে দেশের উদ্দেশ্যে জেদ্দা বিমানবন্দরে পৌঁছান তিনি। ইমিগ্রেশনও শেষ করেছেন। অপেক্ষা বিমানে ওঠার জন্য। তবে এবার জীবন্ত নয়, নিথর দেহ আসবে তার।

মঙ্গলবার (১৬ আগস্ট) সৌদি আরবের স্থানীয় সময় রাত সাড়ে আটটায় জেদ্দা এয়ারপোর্টে ইমিগ্রেশন শেষ করার পর হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি।

জয়নাল চট্টগ্রামের সাতকানিয়া মাদার্শা ৩ নং ওয়ার্ডের নেতা ফকির বাড়ির হাজী মরহুম আশরাফ আলী সিকদারের ছেলে। পারিবারিক জীবনে তিনি বিবাহিত। তার দুই ছেলে ও স্ত্রী রয়েছে।

নিহতের বড় ভাই মাদার্শা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হামিদুর রহমান সিকদার জানান, পরিবারে স্বচ্ছ্বলতা আনতে ২৪ বছর আগে সৌদি আরব যান জয়নাল। তিনি সৌদি আরবের মদিনায় বোরকার দোকানে কাজ করতেন। গত তিন বছর আগে জয়নাল দেশে এসেছিলেন। মঙ্গলবার রাতে বাড়িতে আসার জন্য সৌদি আরবের জেদ্দা বিমানবন্দরে ইমিগ্রেশন শেষ করে বিমানের অপেক্ষায় ছিল জয়নাল। সৌদি আরবের স্থানীয় সময় রাত সাড়ে আটটায় তিনি হৃদরোগে আক্রান্ত হয়। এরপর বাদশা ফরহাদ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App