সাড়ে তিন মাস ধরে মধ্যপাড়ায় পাথর উত্তোলন বন্ধ

আগের সংবাদ

শেবাচিম অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে মেডিকেল শিক্ষার্থীদের বিক্ষোভ

পরের সংবাদ

স্বাধীন বাংলা ফুটবল দলের স্মৃতি জড়িয়ে আছে ‘দামাল’ ছবিতে

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২২ , ১২:৫৭ অপরাহ্ণ আপডেট: আগস্ট ১৭, ২০২২ , ১২:৫৭ অপরাহ্ণ

আগামী ২৮ অক্টোবর প্রেক্ষাগৃহে আসছে রায়হান রাফির ‘দামাল’। মুক্তির আগে আনুষ্ঠানিকভাবে প্রচার শুরু হলো ছবিটির। আজ মঙ্গলবার সন্ধ্যায় ছবিটির অফিশিয়াল ট্রেলার প্রকাশিত হলো। প্রায় দুই মিনিটের ট্রেলারে সিনেমার প্রেক্ষাপট ধরার ইঙ্গিত আছে। যেখানে দেখা যায়, একদিকে যুদ্ধের সময়কার ভয়াবহতা, অন্যদিকে ফুটবল মাঠে জয়ের মিছিল। স্বাধীনতাযুদ্ধের সঙ্গে ফুটবল মাঠের একটা যোগসূত্র খোঁজার চেষ্টা।

রাফি জানালেন, এরপর পর্যায়ক্রমে ছবির গান ও প্রেক্ষাগৃহের জন্য সাড়ে তিন মিনিটের এটি ট্রেলার প্রকাশিত হবে। বলেন, ‘আজ থেকে আমরা ছবির প্রচার শুরু করে দিলাম। পর্যায়ক্রমে ছবির অন্য বিষয়গুলো মুক্তির আগে প্রকাশ করব আমরা। এবারে ছবির প্রচার নিয়ে অন্য রকমের পরিকল্পনা আছে।’

শিশুসাহিত্যিক ও ইমপ্রেস টেলিফিল্মের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগরের গল্প থেকে যৌথভাবে এর চিত্রনাট্য করেছেন রায়হান রাফি ও নাজিম উদ দৌলা। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ‘দামাল’-এ অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম, সিয়াম আহমেদ, শরীফুল রাজ, সুমিত, রাশেদ অপু, সাঈদ বাবু, শাহনাজ সুমি, বৃষ্টি, অথৈ, পূজা প্রমুখ।

টিএপি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়