এবার ম্যানচেস্টার ইউনাইটেড কিনতে চান ইলন মাস্ক!

আগের সংবাদ

চট্টগ্রামে বোমা হামলায় জেএমবির ৫ জঙ্গির ফাঁসির আদেশ

পরের সংবাদ

মেয়ের জন্মের ৪ মাসের মাথায় অন্তঃসত্ত্বা অভিনেত্রী দেবিনা

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২২ , ১১:৩৭ পূর্বাহ্ণ আপডেট: আগস্ট ১৭, ২০২২ , ১১:৩৭ পূর্বাহ্ণ

একের পর এক সুখবর দিয়ে যাচ্ছে বলিউড অভিনেত্রীরা। সোনাম কাপুর, আলিয়া ভাট, বিপাশা বসুর পর আবারও নতুন অতিথি আসার খবর। দ্বিতীয় বার মা হতে চলেছেন দেবিনা। চার মাস হল কন্যা সন্তানের মা হয়েছেন দেবিনা বন্দ্যোপাধ্যায়, আর বাবা গুরমিত চৌধুরি। তার ১২০ দিনের মাথায় আবার সুখবর।

মঙ্গলবার (১৬ আগস্ট) সকলকে চমকে দিয়ে এই খবর ঘোষণা করেন তারা। স্ত্রী দেবিনাকে জড়িয়ে গুরমিত, কোলে মেয়ে লিয়ানা। আর হবু মায়ের হাতে নিজের সোনোগ্র্যাফির রিপোর্ট। এমনই এক মিষ্টি ছবি সকলের সঙ্গে ভাগ করে মা-বাবা লিখেছেন, কিছু কিছু সিদ্ধান্ত ঈশ্বরই নেন। যা কেউ পরিবর্তন করতে পারে না। এটি এমনই এক আশীর্বাদ। আমাদের সম্পূর্ণ করতে আসছে দ্বিতীয় সন্তান।

প্রথম সন্তান লিয়ানা জন্ম নেওয়ার সময় নানারকম জটিলতার মধ্যে দিয়ে যেতে হয়েছিল অভিনেত্রীকে। ঘন ঘন ইঞ্জেকশন, ওষুধ, শারীরিক যন্ত্রণার মধ্যে প্রতিনিয়ত যেতে হয়েছিল তাকে। আপাতত লিয়ানাকে নিয়ে ব্যস্ততায় কেটে যায় সময়। এর মাঝেই আবারও নতুন অতিথি আগমনের অপেক্ষায় গুরমিত ও দেবিনা।

টিএপি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়