খালেদা জিয়া মুক্তি পেলে তিনমাসে সরকার পরিবর্তন: জাফরুল্লাহ

আগের সংবাদ

বিএনপিকে রাজপথে মোকাবিলার ঘোষণা আওয়ামী লীগের

পরের সংবাদ

নালিতাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি সাইফুল, সম্পাদক জাহাঙ্গীর

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২২ , ৭:৪০ অপরাহ্ণ আপডেট: আগস্ট ১৭, ২০২২ , ৭:৪০ অপরাহ্ণ

শেরপুরের নালিতাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের কমিটিতে মো. সাইফুল ইসলাম এবং মো. জাহাঙ্গীর আলম তালুকদার যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (১৬ আগস্ট) রাতে স্থানীয় তারাগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের হল রুমে উপস্থিত সদস্যদের প্রস্তাব সমর্থনের মাধ্যমে সর্বসম্মতিক্রমে ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

তিন বছর মেয়াদী ১১ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটির সভাপতি বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি মো. সাইফুল ইসলাম, কার্যকরী সভাপতি আমার সংবাদের প্রতিনিধি লাল মোহাম্মদ শাহজাহান কিবরিয়া, সাধারণ সম্পাদক ভোরের কাগজের উপজেলা প্রতিনিধি মো. জাহাঙ্গীর আলম তালুকদার, সহ-সাধারণ সম্পাদক তৃতীয় মাত্রার প্রতিনিধি আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক অরুপ চন্দ্র দেবনাথ কমল, অর্থ বিষয়ক সম্পাদক আবু ইলিয়াছ সাদ্দাম, দপ্তর সম্পাদক মো. নাজমুল হাসান নয়ন, সাহিত্য, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. আল আমীন এবং কার্যকরী সদস্য মো. জহিরুল ইসলাম ভুট্টো, মো.মনিরুজ্জামান মনির ও মিলন শেখ।

এছাড়া, সাধারণ সদস্যরা হলেন মো. আমিনুল ইসলাম, মো. হায়দার আলী, মো. হাদিউল ইসলাম, মো. রবিউল ইসলাম, মো. মনোয়ার হোসাইন ও মো. শাহজাহান।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়