জুরি বোর্ডের সদস্য হলেন ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত

আগের সংবাদ

শাকিবকে দেখে কাঁদলেন তরুণী ভক্ত

পরের সংবাদ

ঢালিউড কিংয়ের রাজকীয় প্রত্যাবর্তন

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২২ , ৫:৩৪ অপরাহ্ণ আপডেট: আগস্ট ১৭, ২০২২ , ৭:১৩ অপরাহ্ণ

যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন ঢালিউড কিং শাকিব খান। বিমানবন্দর থেকে বের হয়েই গণমাধ্যমের মুখোমুখি হন এ অভিনেতা। গণমাধ্যমকর্মীরাও তাকে শুভেচ্ছা জানান। পাশেই শত শত ভক্তের উপস্থিতিতে মুগ্ধ হন দেশসেরা এই নায়ক।

বুধবার (১৭ আগস্ট) দুপুরে দেশের মাটিতে পা রাখেন তিনি। শাকিব খানকে বহির্গমন পথ থেকে বের হতে দেখেই ভক্তরা উচ্ছ্বাসে ফেটে পড়েন। বিপুলসংখ্যক ভক্তের উপস্থিতির কারণে আগে থেকে প্রস্তুত ছিল আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। শাকিবকে বরণ করতে সকাল থেকে বিমানবন্দর এলাকায় ভিড় জমতে শুরু করে। সমবেত হতে শুরু করেন ভক্তরা। দুপুর সোয়া দুইটা পর্যন্ত শাকিব খান বিমানবন্দরেই অবস্থান করেন। এর আগে ধাপে ধাপে ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। দূর থেকে সমবেত ভক্তদের উদ্দেশে হাত নেড়ে অভিবাদনের জবাব দেন।

শাকিব খান বলেন, এই নয় মাস ভক্তদের ভালোবাসা মিস করেছি। এই ভালোবাসা উপেক্ষা করা যায় না। এটা আমারই দেশ। আমি আমার দেশের মানুষের ভালোবাসায় মুগ্ধ, অভিভূত।

তিনি আরও বলেন, এই নয়টা মাস ছিল অনেকটা অদৃশ্য শেকলে বাধা পড়ে থাকা জীবনের মতো। খেয়াল করেছি, মহান ব্যক্তিরা যখন বড় কিছু করেন, তার আগে এমন বিচ্ছিন্ন থাকেন! তারা যখনই নতুন উপলব্ধি নিয়ে আবার শুরু করেন তখনই তাদের সকাল। দূরদেশে এই সময়ে অনেককে পেয়েছি, যারা আমাকে তাদের পরিবারের মানুষ ভেবে আপন করে নিয়েছে, সাপোর্ট দিয়েছে মানসিকভাবে। মঙ্গলবার নিউ ইয়র্কের জন এফ. কেনেডি বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে উড়াল দেন শাকিব খান।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়