রোহিঙ্গাদের ফেরত নিচ্ছে না মিয়ানমার, ব্যাচলেটকে প্রধানমন্ত্রী

আগের সংবাদ

বিশ্বের দূষিত শহরের তালিকায় ঢাকা পঞ্চম

পরের সংবাদ

অবৈধ সম্পদ অর্জন: সেলিম প্রধানের বিরুদ্ধে তিনজনের সাক্ষ্য

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২২ , ৩:১৯ অপরাহ্ণ আপডেট: আগস্ট ১৭, ২০২২ , ৩:১৯ অপরাহ্ণ

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে ক্যাসিনোকাণ্ডের অন্যতম হোতা সেলিম প্রধানের বিরুদ্ধে দুদকের করা মামলায় তিন ব্যাংক কর্মকর্তা সাক্ষ্য দিয়েছেন।

বুধবার (১৭ আগস্ট) ঢাকার বিশেষ জজ আদালত-৬-এর বিচারক আল আসাদ মো. আসিফুজ্জামানের আদালতে সোশ্যাল ইসলামী ব্যাংকের ডিএমডি মুহাম্মদ ফোরকানুল্লাহ, সিটি ব্যাংকের সিনিয়র ম্যানেজার সাব্বির আহমেদ খান ও রেবেকা সুলতানা সাক্ষ্য দেন। তাদের সাক্ষ্য গ্রহণ শেষে আদালত আগামি ৩১ আগস্ট সাক্ষ্য গ্রহণের পরবর্তী তারিখ ধার্য করেন। এ নিয়ে মামলাটিতে ৩৯ জন সাক্ষীর মধ্যে ১৮ জনের সাক্ষ্য শেষ হলো।

এর আগে, ২০১৯ সালের ২৭ অক্টোবর দুদক উপপরিচালক গুলশান আনোয়ার প্রধান বাদী হয়ে সেলিম প্রধানের বিরুদ্ধে মামলা করেন। মামলায় তার বিরুদ্ধে প্রাথমিকভাবে ১২ কোটি ২৭ লাখ ৯৫ হাজার ৭৫৪ টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ করা হয়েছিল। পরে ওই উপপরিচালকই মামলাটি তদন্ত করে শেষ পর্যন্ত তার নামে মোট ৫৭ কোটি ৪১ লাখ ৪৮ হাজার টাকার অবৈধ সম্পদের প্রমাণ পেয়ে চার্জশিট দাখিল করেন।

ক্যাসিনোবিরোধী অভিযান চলাকালে ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে র‌্যাবের হাতে গ্রেপ্তার হন সেলিম প্রধান।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়