×

জাতীয়

রাজধানীতে ছুরিকাঘাতে ইউনিট আওয়ামী লীগ নেতা খুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ আগস্ট ২০২২, ১০:২৫ পিএম

রাজধানীতে ছুরিকাঘাতে ইউনিট আওয়ামী লীগ নেতা খুন
রাজধানীতে ছুরিকাঘাতে ইউনিট আওয়ামী লীগ নেতা খুন
রাজধানীতে ছুরিকাঘাতে ইউনিট আওয়ামী লীগ নেতা খুন

আবু বক্কর সিদ্দিক

রাজধানীর যাত্রাবাড়ীতে ছুরিকাঘাতে আবু বক্কর সিদ্দিক (হাবু) (৩৫) নামে এক যুবক খুন হয়েছেন। তিনি স্থানীয় ৫০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ১৪ নসম্বর ইউনিটের সভাপতি। এই ঘটনায় রুবেল (২৩) নামে আরও একজন আহত হয়েছেন।

ঙ্গলবার (১৬ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে যাত্রাবাড়ী শহীদ ফারুক রোডের বনফুল মিষ্টির দোকানের সামনের রাস্তায় এই ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে রাত সাড়ে ৮টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার ভাবি সুমনা আক্তার জানান, শরীয়তপুর ডামুড্ডা উপজেলার নান্দ্রা গ্রামের মৃত আলী আহমদ হাওলাদারের ছেলে হাবু। তিন ছেলে ও স্ত্রী সাবিনা আক্তারকে নিয়ে যাত্রাবাড়ী টানপাড়া এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতেন। রাজনীতি পাশাপাশি তিনি কাঁচামাল ব্যবসায়ী ছিলেন।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া প্রতিবেশী সুমন ইসলাম নামে এক যুবক জানান, বনফুল মিষ্টির দোকানের সামনে দাঁড়িয়েছিলেন হাবু। তখন স্থানীয় ২৫-৩০ জন যুবক এসে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মৃতদেহ ময়না তদন্তের জন্য মরগে রাখা হয়েছে।

রুবেল (২৩) নামে আরো একজন আহত হয়েছে। তার বাম কান ও ঘারে ছুরিকাঘাত রয়েছে। তিনি একই ইউনিটের প্রস্তাবিত সহ সভাপতি। তিনি ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App