×

সারাদেশ

নিখোঁজের ২ দিন পর স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ আগস্ট ২০২২, ০৫:৩৫ পিএম

নিখোঁজের ২ দিন পর স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

নিহত সাগর মিয়া

নেত্রকোনার কলমাকান্দায় নিখোঁজের দুই দিন পর সাগর মিয়া (১৫) নামে এক স্কুল শিক্ষার্থীর ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় তার গলায় রশি প্যাঁচানো ছিল। রোববার (১৪ আগস্ট) দুপুরের দিকে উপজেলার রাজনগর গ্রামের গোমাই নদীতে মরদেহ উদ্ধার করা হয়।

নিহত স্কুলছাত্র উপজেলার পোগলা ইউনিয়নের রামপুর গ্রামের শাহর আলীর সন্তান। সে বারহাট্টা উপজেলার আসমা ইউনিয়নের হাজীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, গত শুক্রবার রাত ৯টার দিকে সহপাঠীর ফোন পেয়ে পার্শ্ববর্তী বারহাট্টার নয়ানগর গ্রামে বাড়িতে যায় সাগর। পরে হিরন মিয়া নামে এক যুবকের সঙ্গে মোটরসাইকেলে আসতে দেখেন স্থানীয়রা। এরপর থেকে তার আর খোঁজ পাওয়া যায়নি। পরে গত রোববার দুপুরে ভাসমান মরদেহ দেখতে পান স্থানীয়রা।

এদিকে এটি একটি হত্যাকাণ্ড বলে দাবি করে মৃত কিশোরের বড় ভাই শাহিন মিয়া জানান, ওই সহপাঠীর সঙ্গে সাগরের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। এর জের ধরে সহপাঠীর ভাই জয় তার বন্ধুদের নিয়ে সাগরকে বিভিন্ন সময় হুমকি ধামকি দিয়ে আসছিলেন। এই হত্যাকাণ্ডের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

এ বিষয়ে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ খান বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার প্রকৃত কারণ উদ্‌ঘাটনে বিভিন্ন অ্যাঙ্গেল নিয়ে কাজ করছে পুলিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App