×

সারাদেশ

মহাসড়ক থেকে ছিটকে সেতুতে ঝুলে রইল বাসটি, আহত ১৪

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ আগস্ট ২০২২, ০৫:০২ পিএম

মহাসড়ক থেকে ছিটকে সেতুতে ঝুলে রইল বাসটি, আহত ১৪

সোমবার দুপুরে মহাসড়ক থেকে ছিটকে সেতুতে ঝুলে পড়ে চলন্ত একটি বাস। ছবি: ভোরের কাগজ

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়ায় চলন্ত একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে সেতুর নিচে পড়েছে। এতে আহত হয়েছেন বাসের অন্তত ১৪ যাত্রী।

দুর্ঘটনার খবর পেয়ে সাতকানিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সোমবার (১৫ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে সাতকানিয়া নয়াখাল-তেমুহনী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সাতকানিয়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার এস.এম হুমায়ুন কার্ণায়েন বিষয়টি নিশ্চিত করেছেন।

দুর্ঘটনায় আহতরা হলেন, আল আমিন (২১), হালিমা বেগম (১৬), শারমিন আক্তার (২৫), একরাম (৩২), মুহাম্মদ নাসির উদ্দিন (২৭), মোহাম্মদ আব্দুল্লাহ (১২), মুহাম্মদ সরওয়ার কামাল (৩৫), আবুল হাশেম (৪৫), জেসমিন আক্তার (৩৫), মুহাম্মদ জায়াদ (৫), ফরিদা আক্তার (১৭), মাহমুদা খাতুন (৬০) ও হাসান নুর(১৮)।

সাতকানিয়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার এস. এম. হুমায়ুন কার্ণায়েন বলেন, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে গাড়ির ভেতর থেকে ১৪ জনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছি। এ সময় সড়কের উভয় পাশে যান চলাচল বন্ধ হয়ে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। বিষয়টি নিশ্চিত করে দোহাজারী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার ও যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App