×

সারাদেশ

শোক দিবসের অনুষ্ঠানে ছাত্রলীগের সংঘর্ষ, আহত ২০

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ আগস্ট ২০২২, ০২:০৭ পিএম

শোক দিবসের অনুষ্ঠানে ছাত্রলীগের সংঘর্ষ, আহত ২০

ফাইল ছবি

শোক দিবসের অনুষ্ঠানে ছাত্রলীগের সংঘর্ষ, আহত ২০
শোক দিবসের অনুষ্ঠানে ছাত্রলীগের সংঘর্ষ, আহত ২০

বরগুনায় শোক দিবসের অনুষ্ঠান চলাকালে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ। ছবি: সংগৃহীত

বরগুনায় শোক দিবসের অনুষ্ঠান চলাকালে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে। সোমবার (১৫ আগস্ট) সকাল ১১টার দিকে জেলা শিল্পকলা একাডেমিতে শোক দিবসের আলোচনা সভায় নেতাকর্মীদের মাঝে বাক বিতণ্ডার এক পর্যায়ে এ সংঘর্ষ হয়।

সংঘর্ষের এক পর্যায়ে পুলিশের গাড়িও ভাংচুর করে ছাত্রলীগের কর্মীরা। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করে পুলিশ। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ২০ জন নেতাকর্মী আহত হয়। এ ছাড়া ছাত্রলীগের দুই নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

এর আগে গত ২৪ জুলাই জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হলে নতুন কমিটি ও পদবঞ্চিত নেতাকর্মী ও সমর্থকদের মাঝে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে।

শোক দিবসের আলোচনা সভায় যোগ দেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও বরগুনা ১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু ও বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমানসহ জেলা পর্যায়ের ঊর্ধ্বতন নেতৃবৃন্দ।

এ সময় জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবীর রেজা, সাধারণ সম্পাদক তৌশিকুর রহমান ইমরান, জ্যেষ্ঠ সহ-সভাপতি সবুজ মোল্লা এবং কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য রিশাত হাসান প্রিন্স, তাদের কর্মী ও সমর্থকরা জেলা শিল্পকলা একাডেমিতে এলে দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App