×

জাতীয়

পাসপোর্ট অধিদপ্তরে জাতীয় শোক দিবস পালন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ আগস্ট ২০২২, ০১:৩১ পিএম

পাসপোর্ট অধিদপ্তরে জাতীয় শোক দিবস পালন

সোমবার সকালে পাসপোর্ট অধিদপ্তরের প্রধান কার্যালয়ের মসজিদে জাতির পিতা ও ১৫ আগস্টের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়। ছবি: ভোরের কাগজ

স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালন করে ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর।

আজ সোমবার (১৫ আগস্ট) সকাল সাড়ে ৭টায় ধানমন্ডির ৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়। সকাল ১১টায় জাতির পিতা ও ১৫ আগস্টের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে অধিদপ্তরের প্রধান কার্যালয়ের মসজিদে দোয়া মোনাজাতের আয়োজন করা হয়। এরপর তবারক বিতরণ করা হয়।

পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক, মেজর জেনারেল আইয়ূব চৌধূরীসহ ঢাকাস্থ সকল স্তরের কর্মকর্তা,কর্মচারীগণ দোয়া মোনাজাত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। প্রধান কার্যালয়ের বাহিরের দেয়ালে স্থাপিত এলইডি মনিটরে সরকারিভাবে নির্মিত জাতির পিতার 'জীবন ও কর্ম ' বিষয়ক বিভিন্ন ডকুমেন্টারি ও ভিডিও প্রচার করা হয়,যা চলমান থাকবে। এবং সাউন্ড সিস্টেমে ঐতিহাসিক ৭ মার্চের ভাষণসহ জাতির পিতার জীবনী নির্ভর সঙ্গীত দিনব্যাপী প্রচার করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App