×

খেলা

খেলোয়াড় নয়, হাতাহাতি করে লাল কার্ড দেখলেন দুই কোচ (ভিডিও)

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ আগস্ট ২০২২, ০৮:৩৯ এএম

খেলোয়াড় নয়, হাতাহাতি করে লাল কার্ড দেখলেন দুই কোচ (ভিডিও)

রবিবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যাচ ড্র হওয়ার ঘটনায় চেলসি ও টটেনহামের কোচ থমাস টুখেল ও অন্তোনিও কন্তে’র মধ্যে হাতাহাতি হয়। ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে চেলসি ও টটেনহামের মধ্যে ম্যাচ ২-২ গোলে ড্র হওয়ার পর এমনিতেই খেলার মাঠে উত্তেজনা ছিল। দুই পক্ষের ফুটবলাররা প্রায় সবসময়ই মেজাজ হারাচ্ছিলেন। এর মধ্যে উত্তেজনা আরও দ্বিগুণ করেছে ডাগ আউটে থাকা দুই দলের কোচ থমাস টুখেল ও আন্তনি কন্তের হাতাহাতি।

এমনিতে টটেনহাম কোচ কন্তে কিছুটা পাগলাটে ধরনের। থমাস টুখেলও কোনো কিছুতেই কম যান না। আত্মসম্মানে আঘাত পেলে তিনিও কোনোকিছুতে কম নন। খেলার মাঠে এই দুই কোচ মুখোমুখি হলে পরিস্থিতি কোনদিকে গড়াতে পারে, বুদ্ধিমান পাঠক নিশ্চয় সেটা ধারণা করতে পারছেন। আর তেমনই ঘটেছে রবিবার স্টামফোর্ড ব্রিজে। খবর ইএসপিএনের।

ডাগ আউটে মেজাজ হারিয়ে হাতাহাতিতে জড়িয়ে লাল কার্ড দেখেছেন কন্তে ও টুখেল।

ম্যাচে প্রথমবারের মতো দুই কোচই হলুদ কার্ড দেখেন ৬৮ মিনিটে রিচ জেমসের গোলের পর। পিছিয়ে পড়ে আগ্রাসী ভঙ্গিতে চেলসির ডাগআউটের দিকে ছুটে যান টটেনহাম কোচ কন্তে, তার দিকে এগিয়ে যান চেলসি কোচ টুখেলও। তাতে ছড়িয়ে পড়ে উত্তেজনা।

এরপর শেষ মুহূর্তে হ্যারি কেনের গোলে হার থেকে রক্ষা পেয়েছে টটেনহাম। তবে এই গোলের পরেই যত বিপত্তি ঘটেছে। ম্যাচ শেষে সৌহার্দ্য দেখাতে হাত মেলাতে গিয়ে কন্তে ও টুখেলের মধ্যে লেগে যায় ঝামেলা। হাত মেলানোর পর হাত ছাড়েনি কেউই। দুজন দুজনের দিকে তাকিয়ে দিয়েছেন চোখ রাঙানি। এরপরই বাকি কোচিং স্টাফ ও ফুটবলাররা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। দুজনকেই লাল কার্ড দেখিয়েছেন রেফারি। আর এখানেই সমাপ্তি ঘটে কন্তে ও টুখেলের হাতাহাতির।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App