×

জাতীয়

ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা প্রতিষ্ঠাই ছিল বঙ্গবন্ধুর স্বপ্ন : রিহ্যাব সভাপতি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ আগস্ট ২০২২, ০৫:০৮ পিএম

ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা প্রতিষ্ঠাই ছিল বঙ্গবন্ধুর স্বপ্ন : রিহ্যাব সভাপতি

জাতীয় শোক দিবসে বক্তব্য রাখেন রিহ্যাবের সভাপতি আলমগীর শামসুল আলামিন। ছবি: ভোরের কাগজ

শুধুমাত্র স্বাধীনতা অর্জনই নয়, স্বাধীন সার্বভৌম বাংলাদেশকে বিশ্বের দরবারে সমহিমায় প্রতিষ্ঠা করতে বঙ্গবন্ধু নিরলস প্রচেষ্টা চালিয়ে গেছেন। ক্ষুধা ও দারিদ্রমুক্ত ‘সোনার বাংলা’ প্রতিষ্ঠাই ছিল তার স্বপ্ন।

বাঙালি ও বাংলাদেশের ইতিহাসে জাতির জনকের অবদান চিরদিন তাই স্বর্ণাক্ষরে লেখা থাকবে বলে জানিয়েছেন রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) সভাপতি আলমগীর শামসুল আলামিন (কাজল)। তিনি বলেন, বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ তার সুযোগ্য কন্যা বাস্তবায়ন করে যাচ্ছেন। বঙ্গবন্ধুর আদর্শ আগামী প্রজন্মের কাছে অনুকরণীয়। তার আদর্শকে আমাদের নতুন প্রজন্মের কাছে তুলে ধরার আহ্বান জানান রিহ্যাব প্রেসিডেন্ট।

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী এবং জাতীয় শোক দিবস স্মরণে দোয়া মাহফিল কর্মসূচী পালন অনুষ্ঠানে রিহ্যাব সভাপতি এসব কথা বলেন।

সোমবার (১৫ আগস্ট) রিহ্যাবের প্রধান কার্যালয়ে এ দোয়া মাহফিল কর্মসূচী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে দুই হাজারের অধিক মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়। দোয়া মাহফিল এর পাশাপাশি এতিমখানার ছাত্রদের দিয়ে কুরআন তেলাওয়াত ও দোয়ার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে রিহ্যাব এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ইন্তেখাবুল হামিদ, ভাইস প্রেসিডেন্ট কামাল মাহমুদ, ভাইস প্রেসিডেন্ট (ফিন্যান্স) প্রকৌশলী মোহাম্মদ সোহেল রানা বঙ্গবন্ধুর জীবন দর্শন তুলে ধরে বক্তব্য দেন। অনুষ্ঠান পরিচালনা করেন কালচারাল স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান কামরুল ইসলাম। অনুষ্ঠানে রিহ্যাব এর পরিচালনা পর্ষদের পরিচালকরা ও সদস্য প্রতিষ্ঠানের প্রতিনিধিসহ বিপুল সংখ্যক রিয়েল এস্টেট ব্যবসায়ী উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App