×

জাতীয়

আইপিওএ'র পথ শিশুদের মধ্যে খাদ্য ও শিক্ষাউপকরণ বিতরণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ আগস্ট ২০২২, ০৬:১১ পিএম

আইপিওএ'র পথ শিশুদের মধ্যে খাদ্য ও শিক্ষাউপকরণ বিতরণ

বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকীতে পথ শিশুদের মধ্যে খাদ্য ও শিক্ষাউপকরণ সামগ্রী বিতরণ করে ইমিগ্রেশন ও পাসপোর্ট অফিসার্স অ্যাসোসিয়েশন। ছবি: ভোরের কাগজ

বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিস আগারগাঁও এর নিচতলায় স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাতবার্ষিকীতে পথ শিশুদের মাঝে খাদ্য ও শিক্ষাউপকরণ সামগ্রী বিতরন করেছেন ইমিগ্রেশন ও পাসপোর্ট অফিসার্স অ্যাসোসিয়েশন।

সোমবার (১৫ আগস্ট) এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা ও ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আইয়ুব চৌধুরী, এসজিপি, পিবিজিএমএস, এনডিসি, পিএসসি এর হাত থেকে পথ শিশুরা এ সকল সামগ্রী গ্রহণ করেন। এ সময় মহাপরিচালক বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন অসহায় ও শোষিত মানুষের নেতা।

এই বিশেষ দিনে অ্যাসোসিয়েশন এর পক্ষ থেকে এরূপ উদ্যোগ বঙ্গবন্ধুর দর্শনেরই প্রতিফলন। তিনি এ সময় অ্যাসোসিয়েশনের কার্যক্রমের প্রশংসা করে ভবিষ্যতে আরও জনকল্যাণমূলক উদ্যোগ গ্রহনের আহ্বান করেন। অনুষ্ঠানে ইমিগ্রেশন ও পাসপোর্ট অফিসার্স এসোসিয়েশন এর সভাপতি মো. সাইদুর রহমান, সাধারণ সম্পাদক আবু নোমান জাকির হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া এ সময় বাটারফ্লাই স্কুল ফর ডিপ্রাইভড চিলড্রেন, হাজারীবাগ, এর সমন্বয়ক মো. ওয়ারেস সহ অন্যান্য সেচ্ছাসেবকবৃন্দ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App